৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধারময়মনসিংহে বাবা-ছেলে হত্যায় একই পরিবারে গ্রেফতার ৪

৬২ লাখ যুবককে প্রশিক্ষণ দেয়া হয়েছে – যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

৭৫
header

শিক্ষিত, অর্ধশিক্ষিত ও কমশিক্ষিত ৬২ লাখ যুবককে প্রশিক্ষণ দেয়া হয়েছে বলে জানিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। রোববার (১৪ মার্চ) শরীয়তপুরে যুব উদ্যোক্তা সম্মেলনে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, ‘প্রশিক্ষণ শেষে ২২ লাখ যুবক আত্মকর্মী হয়েছেন। যুব উন্নয়ন অধিদফতরের মাধ্যমে এখন পর্যন্ত দুই হাজার ৪৭ কোটি টাকা ঋণ দেয়া হয়েছে।’

প্রতিমন্ত্রী বলেন, ‘অনেকেই তামাশা করে বলছিল জীবনে পদ্মাসেতু হবে না, যদি হয় জোড়াতালি দিয়ে হবে। জীবনে গাড়ি চলবে না। কে তামাশা করলো আমাদের দেখার বিষয় নয়। পদ্মাসেতু এখন দৃশ্যমান।

শরীয়তপুরের জেলা প্রশাসক পারভেজ হাসানের সভাপতিত্বে সম্মেলনে শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো. আখতার হোসেন, শরীয়তপুরের পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, যুব উন্নয়নের মহাপরিচালক আজহারুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন প্রমুখ বক্তব্য রাখেন।

After Related Post