৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

৫৪ ওয়ার্ডে আতশবাজি উৎসব করবে ডিএনসিসি

৮৮
header

ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডের ৭২টি স্থানে আতশবাজি উৎসব উদযাপন করা হবে।

আজ রোববার (৭ মার্চ) রাত ৯টায় একযোগে সব ওয়ার্ডে এই উৎসব উদযাপন করবে ডিএনসিসি। রাত সাড়ে ৯টায় সমন্বিতভাবে গুলশান ইয়ুথ ক্লাব মাঠে উদযাপন করা হবে উৎসবটি।

ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন জাগো নিউজকে বলেন, ‘কেউ আমাদের দাবায়ে রাখতে পারবে না, আতশবাজির উল্লাসে’ শীর্ষক এই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।

এতে সভাপতিত্ব করবেন ডিএনসিসি মেয়র আতিকুল ইসলাম। এছাড়া অনুষ্ঠানে রাজউক, ওয়াসা, গৃহায়ন কর্তৃপক্ষসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রধান, নগর পরিকল্পনাবিদ, স্থপতি, এনজিও প্রতিনিধি, বিভিন্ন সোসাইটির নেতারা অংশগ্রহণ করবেন বলে জানান তিনি।

After Related Post