৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

৪-১ গোলের বড় ব্যবধানে ম্যানসিটি হারালো উলভসকে

নগর বাংলা২৪ ডট কম:
৯৬
header

স্পোর্টস ডেস্ক।।

একে তো ঘরের মাঠে খেলা। তারওপর প্রতিপক্ষ অনেক পিছিয়ে থাকা উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্স। পেপ গার্দিওলার শিষ্যরা যেভাবে উড়ছেন, তাতে জয়টা ছিল অবশ্যম্ভাবী। তবে সবার দেখার বিষয় ছিল, সেই জয়ের ব্যবধানটা কী হয়।

শেষ পর্যন্ত ইত্তিহাদ স্টেডিয়ামে স্বাগতিক ম্যানচেস্টার সিটি ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়েছে উলভারহ্যাম্পটনকে। সে সঙ্গে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থানকে আরও বেশি ধরাছোঁয়ার বাইরে নিয়ে গেলো গার্দিওলার দল।

২৭ ম্যাচ শেষে ম্যানসিটির পয়েন্ট এখন ৬৫। ২৬ ম্যাচ খেলে দ্বিতীয় স্থানে থাকা ম্যানইউর পয়েন্ট হলো ৫০। অর্থ্যাৎ, দ্বিতীয় স্থানে থাকা দলটির সঙ্গে ১৫ পয়েন্টের ব্যবধান তৈরি করে নিলো ম্যানচেস্টার সিটি। তৃতীয় স্থানে থাকা লেস্টার সিটির পয়েন্ট ২৬ ম্যাচে ৪৯।

এ নিয়ে টানা সব প্রতিযোগিতা মিলিয়ে ২১তম ম্যাচে জয় পেলো ম্যানসিটি। মূলতঃ উলভসের বিপক্ষে ম্যাচের ১৫তম মিনিটেই বড় জয়ের অভিযান শুরু করে ম্যানসিটি। যখন উলভসের ডিফেন্ডার লিন্ডার ডেন্ডোকার আত্মঘাতি গোলে পিছিয়ে দেয় নিজেদের। রিয়াদ মাহারেজের ক্রসকে ক্লিয়ার করতে গিয়েই নিজেদের জালে বল জড়িয়ে দেন ডেন্ডোকার।

উলভস অবশ্য আত্মঘাতি গোল করে নিজেরাই যেন সামলে নেয়। বরং, প্রথমার্ধে আর ম্যানসিটি ফরোয়ার্ডদের তাদের ডি বক্সে ঢুকতেই দেয়নি বলতে গেলে। উল্টো ম্যাচের ৬১তম মিনিটে সময় চলে আসা তারা। কনোর কোডির গোলে সমতায় ফেরে তারা।

কিন্তু শেষ ১০ মিনিটেই যা সর্বনাশ হওয়ার হয়েছে উলভসের। ৮০তম মিনিটে গোল করে আবারও সিটিকে এগিয়ে দেন গ্যাব্রিয়েল হেসুস। ৯০ মিনিটে রিয়াদ মাহারেজের গোলে ব্যবধান আরও বাড়ায় গার্দিওলার শিষ্যরা। যোগ করা সময়ে (৯০+৩ মিনিটে) আরও একটি গোল করলেন হেসুস। তার এই গোলে ব্যবধান গিয়ে দাঁড়ায় ৪-১।

After Related Post