৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

২২ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

৬০
header

সিরাজগঞ্জের সদর উপজেলার কড্ডার মোড় এলাকা থেকে ২২ কেজি গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন-কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী থানার কালিগঞ্জ গুচ্ছগ্রামের আবু বক্করের ছেলে মকবুল হোসেন (৫৫), খলিলুর রহমানের ছেলে আজির রহমান (৩৮), ছলিম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন (১৯) ও পুরাতন রেলস্টেশন পূর্ব মুন্সিপাড়া এলাকার মৃত আবদুল জলিলের ছেলে খোকন বাবু (৩৫)।

র‌্যাব স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড়ের সিএনজি বাসস্ট্যান্ড এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। এসময় তল্লাশি চালিয়ে ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে নগদ ৬ হাজার টাকা ও মাদক কেনাবেচার কাজে ব্যবহৃত চার মোবাইল ফোন জব্দ করা হয়।

এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

After Related Post