১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

১৯ দিন পর ভক্তের স্ত্রী উদ্ধার হলেও পলাতক খেতা শাহ

নগর বাংলা২৪ ডট কম:
৫১
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ময়মনসিংহের তারাকান্দায় ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহ (৬০) নামের এক ফকিরের হাত ধরে চলে যাওয়া নারীকে ১৯ দিন পর উদ্ধার করেছে পুলিশ। তবে পলাতক রয়েছেন খেতা শাহ।

সোমবার (১১ জুলাই) দুপুর ২টার দিকে গাজীপুরের টঙ্গী থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। তবে এ সময় খেতা শাহকে খুঁজে পায়নি পুলিশ। তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই নারীকে উদ্ধার করার সময় খেতা শাহকে পাওয়া যায়নি। তাকেও গ্রেফতারের চেষ্টা চলছে। ওই নারী পুলিশ হেফাজতে আছে। তাকে মঙ্গলবার (১২ জুলাই) ফরেনসিক পরীক্ষার জন্য হাসপাতালে ও জবানবন্দি দেওয়ার জন্য আদালতে পাঠানো হবে। যদি ধর্ষণের আলামত মিলে তাহলে খেতা শাহর নামে ধর্ষণ মামলা হবে।

দেড় মাস আগে ফজলুল হক তালুকদার ওরফে খেতা শাহর সঙ্গে জেলার তারাকান্দার এক যুবকের পরিচয় হয়। পরিচয় সূত্রে ওই যুবক খেতা শাহকে গুরু মেনে দেড় মাস আগে নিজের বাড়িতে থাকার জন্য জায়গা দেন। পরে ২২ জুন স্ত্রী বাবাবাড়ি ধোবাউড়ায় যাবে বলে খেতা শাহকে নিয়ে বের হন। এরপর থেকে তারা নিখোঁজ। পরে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান মেলেনি।

ঘটনার পর ১ জুলাই ওই নারীর স্বামী বাদী হয়ে খেতা শাহকে আসামি করে তারাকান্দা থানায় অপহরণ মামলা করেন। মামলার পর অভিযান চালিয়ে ওই নারীকে গাজীপুরের টঙ্গী থেকে উদ্ধার করে পুলিশ।

After Related Post