৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ

১৩নং ওয়ার্ডে ঘুড়ি প্রতীকের গণজোয়ার

নগর বাংলা২৪ ডট কম:
১৫
header

নেকবর হোসেন।।

কুমিল্লা সিটি কর্পোরেশনে নির্বাচনে ১৩নংওয়ার্ডে রাজিউর রহমান রাজিব ঘুড়ি প্রতীকের প্রচার প্রচারণায় গণজোয়ার সৃষ্টি হয়েছে।

প্রতিদিনই ওয়ার্ডের বিভিন্ন অলি-গলিতে ঘুড়ি প্রতীকের হ্যান্ডবিল নিয়ে, ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন ভোটার ও কর্মী সমর্থকেরা। সরজমিনে দেখা যায়, ১৩নং ওয়ার্ডের -এলাকার দক্ষিণ চর্থা,বড়পুকুর পাড়া, মুরাদপুর জিনার পুকুর পাড়া,থিরাপুকুর পাড়া, নবাববাড়ী চৌমুহনী দক্ষিণে,ইপিজেড রোড,পশ্চিমে পাড়া,লাকসাম রোড শত শত নারী-পুরুষ ঘুড়ি প্রতীকের স্লোগান দিতে দিতে হাটছেন এবং ভোটারদের বাসায় গিয়ে ভোট চাচ্ছেন,প্রচারপত্র বিলি করছেন। মহল্লার নবীন-প্রবীন ভোটারেরা একত্রিত হয়ে বিভিন্ন ওঠান বৈঠক ও নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে আলাপ আলোচনা চালিয়ে যাচ্ছেন।ওয়ার্ডের অন্যান্য প্রার্থীদের তুলনায় রাজিউর রহমান রাজিব জনপ্রিয়তার দিক দিয়ে অনেক এগিয়ে।

রাজিউর রহমান রাজিব এই প্রতিবেদক কে বলেন,করোনা মহামারি শুরুর থেকে আমি মানুষের মাঝে ত্রাণ পৌছে দিয়েছেন। আমি ব্যক্তিগতভাবে এবং আমার পরিবারিক ভাবেও ওয়ার্ডের মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌছে দিয়েছি।এ বিষয়টা ওয়ার্ড বাসিও জানে। কোন ফটোসেশন বা লোক দেখানো কর্মকান্ড আমি করিনি। এটা মানবিক দিক বিবেচনায় করেছি। এই এলাকার জলাবদ্ধা চিরতরে দূর করবো। নাগরিকদের নিরাপত্তা জোরদার করার জন্য পুরো ওয়ার্ডকে সিসি ক্যামেরায় আওতায় নিয়ে আসা হবে। এলাকার যুব সমাজ ও কিশোরদের সুষ্ঠুভাবে বেড়ে ওঠার জন্য প্রয়োজনীয় সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হবে।আমি সকলের দোয়া,সহযোগিতা ও ঘুড়ি মার্কায় ভোটারদের মূল্যবান ভোট চাই।আমার বিশ্বাস ভোটাগণ আমার উপর তাদের বিশ্বাস রাখবেন।

After Related Post