২২শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ৮ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় দুই দিনব্যাপী অধ্যক্ষ সম্মেলন অনুষ্ঠিত হয়বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদকে বহিষ্কারকুমিল্লা শিক্ষা বোর্ড উদ্যোগে আন্ত:কলেজ ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন ও পুরস্কার এবং সনদ বিতরণকুমিল্লায় বিপিএল চ্যাম্পিয়নদের বিজয় উৎসবকুমিল্লা সদরে ভূমিসহ ঘর পাচ্ছে আরো ৮৬ পরিবার জুনে ভূমিহীন-গৃহহীনমুক্ত হবে সদর উপজেলাভূমি ও গৃহহীনমুক্ত হতে যাচ্ছে সীমান্তবর্তী শার্শাবিএনপির আন্দোলন-সংগ্রাম শেষ: হানিফকুমিল্লার দাউদকান্দিতে যাত্রীবাহী বাস ও বালুবাহী ট্রাকের সংর্ঘষে আহত ১০মুক্তিপণ না পেয়ে শিশু হত্যা, ৩ যুবক আটকনিমসার বাজা‌রে তদার‌কি অ‌ভিযান,পাঁচ প্রতিষ্ঠান‌কে জ‌রিমানা

হোমনায় যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধার পক্ষ থেকে এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ

১৩৯
header

হোমনা প্রতিনিধি।।

কুমিল্লার জয়পুরে মাদ্রাসার শতাধিক এতিম শিক্ষার্থীর মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
রবিবার (১০ জানুয়ারী) বিকালে উপজেলার জয়পুর-মির্জানগর সুন্নিয়া হাফিজিয়া এবতেদায়ী মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এর পক্ষ থেকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ শীতবস্ত্র বিতরণ করেন, তেজগাঁও থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা হাজি মো. শহিদউল্লাহ।

কথাসাহিত্যিক ও গীতিকার কবি আহমেদ উল্লাহর উপস্থাপনায় সভাপতিত্ব করেন, জয়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. তাইজুল ইসলাম মোল্লা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত অত্র মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাক্তার মো. আবু মোতালেব, জয়পুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন ধন মিয়া, জয়পুর ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মনোয়ার হোসেন, মাদ্রাসার সুপার মুফতী আল্লামা শেখ মোহাম্মদ বোরহান উদ্দিন রেজা সুন্নী আল কাদেরী, স্থানীয় ওয়ার্ড মেম্বার মো. মোসলেম উদ্দিন, মো. মহারাজ মেম্বার ও স্থানীয় মুক্তিযোদ্ধাসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

After Related Post