১৮ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ

হুমায়রা হিমুর সাথে প্রায়শ্চিত্ত করলেন ক্লিনটন রোজারিও

নগর বাংলা২৪ ডট কম:
১৯১
header

আলম আনোয়ার, বিশেষ প্রতিবেদক।।

হুমায়রা হিমুর সাথে প্রায়শ্চিত্ত করলেন ক্লিনটন রোজারিও।

সম্প্রতি ঢাকা ও পূবাইলের বিভিন্ন লোকেশনে দৃশ্যায়ন করা হয় নবাগত লেখক “কণা তেরেসা পালমা”র রচনায় রাজিব মনি দাস এর পরিচালনায় নাটক প্রায়শ্চিত্ত’র। ভালোবাসার উপহার হিসেবেই ক্লিনটন প্রায়শ্চিত্ত নিয়ে আসছেন! অনেকটা তাই! কিছুদিন পূর্বে এনটিভিতে প্রচারিত বহুল আলোচিত নাটক “ভালোবাসার উপহার” এর ব্যাপক সাফল্যের পর এই সময়ের প্রতিভাবান অভিনেতা ক্লিনটন রোজারিওর এবারের চমক প্রায়শ্চিত্ত। নন্দিন নির্মাতা জয়ন্ত রোজারিওর পরিচালনায় ভালোবাসার উপহার নাটকে ক্লিনটন এর বিপরীতে অভিনয় করেছিলেন নাজিয়া হক অর্শা। দর্শকদের নতুন কিছু দিতেই এবার আসছে নেক্রোফিলিয়া নামক মানসিক রোগ নিয়ে নাটক প্রায়শ্চিত্ত। এই নাটকের একটি মৌলিক গানে কন্ঠ দিয়েছেন “সৌভিক প্যাট্রিক রড্রিকস্”।

অভিনেতা ক্লিনটন রোজারিও নগর বাংলাকে বলেছেন “প্রায়শ্চিত্ত নাটকটা আমার জীবনের অন্যতম একটি কাজ। এই গল্পে দর্শক আমাকে একেবারে ভিন্ন এক রুপে দেখবে। তথাকথিত গল্পের বাইরে সম্পুর্ন ভিন্ন ধারার গল্প। আমার ধারনা বাংলাদেশী দর্শকদের কল্পনা সেখানে শেষ হয় এই নাটকের গল্প হয়তো সেখান থেকেই শুরু। আমার চরিত্রের নাম চান্দু শেখ।

আমি খুবই আশাবাদী এই নাটকটি নিয়ে”। উল্লেখ্য, এরই মধ্যে বেশ কিছু বিজ্ঞাপন ও নাটকে চুক্তিবদ্ধ হন ক্লিনটন।

অভিনেত্রী হুমায়রা হিমু বলেন, ভালো লেগেছে কাজটি করে। গল্পটি ভালো, আশা করি সবার ভালো লাগবে।

প্রায়শ্চিত্ত নাটকের পরিচালক রাজীব মণি দাস বলেন, এটা ব্যতিক্রমধর্মী নাটক। এর আগে নেক্রোফিলিয়া নামক মানসিক রোগ নিয়ে নাটক কেউ বানায়নি। নাটকটি কোরবানির ঈদে স্যাটেলাইট টেলিভিশনে প্রচার করা হবে। এ ছাড়াও পাওয়া যাবে ইউটিউউবে।

তারকাবহুল এই নাটকটিতে কেন্দ্রীয় চরিত্রে ক্লিনটন রোজারিও, হুমাইরা হিমু ছাড়াও শক্তিমান অভিনেতা বর্দা মিঠু, নিলা ইসলাম, জামাল রাজাসহ আরো অনেকে অভিনয় করেছেন।

After Related Post