২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

হাজিগঞ্জে ইয়াবাসহ আটক ১

৪৭
header

চাঁদপুর জেলার হাজীগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে আনুুুমানিক প্রায় ১৩ লক্ষ টাকা সমমূল্যের ইয়াবাসহ ১ মাদক কারবারী আটক হয়েছে।

২৫শে এপ্রিল রবিবার মকিমাবাদ গাইন বাড়িতে এই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

জানা যায়, আসামি মৃত মনতাজ উদ্দিন ও মৃত রানু বেগমের ছেলে মোঃ সোহেল হোসেন(৩০) এর দেহ ও বসতঘর তল্লাশি করে ২ হাজার ২’শ পিস এবং মেন্দু মিয়া ও হাজেরা বেগমের ছেলে মোঃ কবির হোসেন (২৭) এর থেকে ৪০০ পিসসহ মোট ২৬’শ পিস ইয়াবাসহ সোহেলকে গ্রেপ্তার করা হয়। আসামি মোঃ কবির হোসেন রেইডিং টিমের সদস্যদের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এ. কে. এম. দিদারুল আলম আগামী নিউজকে জানান, একজনকে গ্রেফতার করলেও অন্য আসামী পালিয়ে যায়। আমি নিজে বাদী হয়ে হাজিগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করছি। মাদকের বিরুদ্ধে আমাদের এই ধরনের অভিযান চলছে এবং চলবে।

After Related Post