২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা কোতয়ালি পুলিশের পৃথক অভিযানে ১০ কেজি গাঁজাসহ ৮ জন আটককুমিল্লায় করোনা শনাক্ত,৬৪ জনের। সুস্থ্য,৩৭জন, মৃত্যু ০১কুমিল্লার চান্দিনায় ১২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটককুমিল্লা নগরীতে ব্যাটারী চালিত অবৈধ রিক্সা চলাচল বন্ধে পুলিশের অভিযানকুমিল্লা জেলা পুলিশের ৩ হাজার কেজি গাজা উদ্ধার , ১ হাজার ৬১২ জনকে গ্রেফতারকুমিল্লা আদর্শ সদর উপজেলায় নতুন ঘর পেলো ৫৩ পরিবারকুবি কর্মকর্তা পরিষদের দায়িত্ব হস্তান্তরমুরাদনগরে ২৫০টি ভূমিহীন পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহারশিক্ষক জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা দিলেন কুমিল্লা সাহিত্য আড্ডা পরিবারদেবিদ্বারে ভূমিহীন ও গৃহহীন ৬২ পরিবারের মাঝে গৃহ হস্তান্তর

হঠাৎ অসুস্থ বাইকচালকের চিকিৎসার ব্যবস্থা করল ট্রাফিক পুলিশ

নগর বাংলা২৪ ডট কম:
header

রাজধানীর মহাখালীতে অজ্ঞান হয়ে পড়া এক মোটরসাইকেলচালকের চিকিৎসার ব্যবস্থা করেছে ট্রাফিক গুলশান বিভাগের মহাখালী ট্রাফিক জোনের দায়িত্বরত পুলিশ।

মঙ্গলবার (৮ জুন) দুপুরে সহকারী পুলিশ কমিশনার (এসি) আশফাক আহমেদ জানান, আজ সকাল সাড়ে ১০টার দিকে মহাখালীর চেয়ারম্যান বাড়ি ইউলুপ সংলগ্ন রাস্তায় হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন একজন মোটরসাইকেলচালক। দায়িত্বরত মহাখালী ট্রাফিক জোনের সার্জেন্ট মো. শরিফুল ইসলাম ও বারিউল ইসলাম দ্রুত এগিয়ে আসেন। এরপর তারা বিষয়টি এসি ট্রাফিক মহাখালী জোনকে অবহিত করেন।

অসুস্থ বাইকচালককে খাবার পানি ও শুশ্রূষার মাধ্যমে কিছুটা স্বাভাবিক করে তোলেন পুলিশ সদস্যরা। এরপর নিকটস্থ ওষুধের দোকান থেকে প্রেসারের ওষুধ এনে ওই অসুস্থ ব্যক্তিকে খাওয়ান।

তিনি বলেন, অসুস্থ ওই বাইকচালকের সঙ্গে কথা বলে জানা যায়, তার নাম শাহিনুর ইসলাম রিপন। তিনি সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ে সিকিউরিটি ম্যানেজার হিসেবে কর্মরত। তিনি উচ্চ রক্তচাপের রোগী। হঠাৎ রক্তচাপ নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে তিনি চেতনা হারিয়ে ফেলেন এবং রাস্তায় পড়ে যান।

এসি আশফাক আহমেদ বলেন, অসুস্থ বাইকচালকের আত্মীয় ও অফিসের সহকর্মীর সঙ্গে যোগাযোগ করা হয়। পরবর্তীতে সুচিকিৎসার জন্য তাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

অসুস্থ শাহিনুর ইসলাম রিপন ও তার সহকর্মীরা ট্রাফিক পুলিশের দায়িত্বরত সার্জেন্টদের তাৎক্ষণিক তৎপরতা ও এসি ট্রাফিক মহাখালী জোনের সার্বিক ব্যবস্থাপনায় সন্তুষ্টি প্রকাশ করেন। তারা বাংলাদেশ পুলিশের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

After Related Post