৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

স্বাধীনতা টি-টেন ক্রিকেট টুর্নামেন্টের শিরোপা জিতলো জুভেন্টাস ক্লাব

১৭৩
header

নিউজ ডেস্ক।।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্বাধীনতা T-10 টুর্নামেন্টের শিরোপা জিতলো জুভেন্টাস ক্লাব। নির্দিষ্ট ১০ ওভারে জুভেন্টাস ক্লাব ৪ উইকেটের বিনিময়ে ১২৫ রান করে। ১২৬রানের লক্ষ্যে খেলতে নেমে গৌরীপুর থার্ন্ডাস গ্ল্যাডিওটার্স ৮ ইউকেটে ৭৭ রানে তাদের ইনিংস শেষ হয়ে যায়।

খেলায় ম্যাচ সেরার পুরস্কার লাভ করে জুভেন্টাসের সোহেল। টুর্নামেন্ট সেরা হয় ভাই ব্রাদার্স ক্লাবের তন্ময়। এছাড়াও ১৬ ইউকেট নিয়ে সেরা বোলার হয় মাহফুজ ও ২৮৫ রান করে সেরা ব্যাটসম্যান হন তন্ময়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার আপ দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন সদর আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার।

খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য সাংসদ আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন, আজ যখন আমাদের ছেলেদের দেখি, ক্রিকেটে বিশ্বের এক নম্বর খেলোয়াড় তখনই মনে হয় আমরা এ জন্যই যুদ্ধে অংশগ্রহণ করেছিলাম। আজ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণ হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাসুদ রানা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, জিলা স্কুলের প্রধান শিক্ষক রাশেদা আক্তার, স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহ্সিন বাহার সূচনা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি। উপস্থিত ছিলেন কুমিল্লা ক্রিকেট কমিটির সদস্য নাসিম ইউসুফ রেইনসহ জেলা ক্রিকেট কমিটির অন্যান্য সদস্যরা।

After Related Post