৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

স্বর্নপদকে ভূষিত হলেন-তিতাসের নূর নবী চেয়ারম্যান

নগর বাংলা২৪ ডট কম:
১১২
header

তিতাস প্রতিনিধি।।

কোভিড-১৯ মোকাবেলায় ও সামাজিক বিভিন্ন বিষয়ে অবদান রাখায় কুমিল্লার তিতাস উপজেলার বলরামপুর ইউপি চেয়ারম্যান ও কুমিল্লা উঃ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহ্বায়ক নূর নবী চেয়ারম্যানকে টানা তৃতীয় বার স্বর্নপদকে ভূষিত করা হয়েছে।

গত ১৭ ফেব্রুয়ারি মঙ্গলবার ঢাকার হোটেল ফার্স এর অডিটরিয়ামে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম আয়োজিত, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে “বাংলা ভাষা-বাংলাদেশ ও বঙ্গবন্ধু” শীর্ষক আলোচনা সভা এবং কোভিড-১৯, মোকাবেলায় বিশেষ অবদানের জন্য ৬৪জেলার ইউপি চেয়ারম্যানদের মধ্য হতে করোনা মোকাবিলায় অবদানের জন্য এই সম্মাননা প্রদান করা হয়।

আলোচনা ও সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন (এমপি)

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শেখর। চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজগর টগর।

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম সভাপতি এস এ এম জাকারিয়া আলমের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো.নাজিম উদ্দিন ভূঁইয়া ফিরোজের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন,এশিয়ান টিভি ও এশিয়ান গ্রুপের চেয়ারম্যান বীর মুক্ততিযোদ্ধা আলহাজ্ব হারুনুর রশিদ (সিআইপি), মাইটিভির চেয়ারম্যান ও ব্যবস্হাপনা পরিচালক মো.নাছির উদ্দীন সাথী, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসার ও অনুজীব বিজ্ঞানী ডাঃ মোঃ ফিরোজ আহমেদ,ডেমোক্রেসি ওয়াচ এর নির্বাহী পরিচালক ও উপদেষ্টা বিইউপিএফ মো. ওয়াজেদ ফিরোজ।

এসময় বক্তারা বলেন যে কোন দূর্যোগে বাংলাদেশ আওয়ামীলীগ ও বর্তমান সরকারের গৃহিত বিভিন্ন পদক্ষেপ,উন্নয়ন এবং ভবিষ্যৎ পরিকল্পনার কথা তুলে ধরেন।

উল্লেখ্য,বলরামপুর ইউপি চেয়ারম্যান মো.নূর নবী এর আগেও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক কুমিল্লা জেলার শ্রেষ্ঠ বিদ্যোৎসাহী সমাজকর্মী চেয়ারম্যান ও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন থেকে সমাজ সেবায় অবদানের স্বীকৃতি স্বরুপ বিভিন্ন সম্মাননা লাভ করেন।

After Related Post