১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

সোনারগাঁ হতে ৫০৭ বোতল ফেন্সিডিল ২ কেজি গাঁঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

র‌্যাব-১১ একটি আভিযানিক দল সোমবার (২১ মার্চ) ভোরে জেলার সোনারগাঁ থানা এলাকায় পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

উক্ত পৃথক অভিযানে কুমিল্লা থেকে ঢাকা অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশী করে ৫০৭ বোতল ফেন্সিডিলসহ সাইফুল ইসলাম (৪৩) শাহিন আহমেদ (৩৫) ও রিফাত চৌধুরী (১৯) এবং ১টি মোটরসাইকেল তল্লাশী করে ২ কেজি গাঁজাসহ মাহফুজুল করিম ভূঁইয়া (২৬) ও শরিফুল ইসলাম (২৬) ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি প্রাইভেটকার ও ১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গ্রেফতারকৃত আসামী সাইফুল ইসলাম ভোলা জেলার ভোলা সদর থানাধীন নবীপুর এলাকার মৃত রিয়াজুল বেপারীর ছেলে, শাহিন আহমেদ কুষ্টিয়া জেলার ভেড়ামার থানাধীন মাধবপুর এলাকার মৃত কেরামত আলীর ছেলে, রিফাত চৌধুরী কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন পূর্বহুড়া এলাকার হোসেন চৌধুরীর ছেলে। এছাড়া আসামী মাহফুজুল করিম ভূঁইয়া কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন হিঙ্গুলা এলাকার ফজলুল করিম ভূঁইয়ার ছেলে এবং অপর আসামী মোঃ শরিফুল ইসলাম কুমিল্লা জেলার বরুড়া থানাধীন মানিকসার এলাকার মোঃ আবু তাহের এর ছেলে। গ্রেফতারকৃত আসামীরা মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।

তারা প্রাইভেটকার ও মোটর সাইকেলের চালক এবং যাত্রীর ছদ্মবেশ ধারণ করে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল ও গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

After Related Post