১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

সিদ্ধিরগঞ্জে ফেনসিডিল-গাঁজাসহ গ্রেফতার ৮

নগর বাংলা২৪ ডট কম:
৫৮
header

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযান চালিয়ে আট মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৩। এসময় তাদের কাছ থেকে ৮৯৬ বোতল ফেনসিডিল ও ১৮ কেজি গাঁজা জব্দ করা হয়।

শুক্রবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১টায় সিদ্ধিরগঞ্জের শিমরাইল থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন, বাবুল (২৭), রাতুল (৩৪), রাসেল মাদবর (৩০), রাকিব হাসান (২৮), ওমর ফারুক (৩২), সোলায়মান (৩৫), ফরহাদ খান (২৮) ও মো. অয়ন (১৮)।

আসামিদেরকে গ্রেফতারের পর সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‍্যাব।

এদিকে আসামিদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা হয়েছে বলে জানান সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) শরীফ আহমেদ।

মামলা সূত্রে জানা যায়, বাবুল, রাতুল ও রাসেলকে ৮০০ বোতল ফেনসিডিলসহ আটক করা হয়। আর রাকিব, ওমর, সোলায়মান, ফরহাদ ও অয়নকে ৯৬ বোতল ফেনসিডিল ও ১৮ কেজি গাঁজাসহ আটক করে র‍্যাব।

After Related Post