১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৬

নগর বাংলা২৪ ডট কম:
১৩
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

সাতক্ষীরায় পুলিশ পরিচয়ে ডাকাতির ঘটনায় দলনেতা শরীফ হাসানুল বান্নাসহ ছয়জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

সোমবার (২৫ জুলাই) ভোররাতে শরীফ বান্নাকে সদর উপজেলার মাগুরা বৌবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে বিদেশি পিস্তল, গুলি, হ্যান্ডক্যাপসহ ডাকাতি করার অন্যান্য সামগ্রী জব্দ করা হয়। এর আগে অপর পাঁচ ডাকাতকে শনিবার বিকেলে সদর উপজেলার ঝাউডাঙ্গা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার বাকিরা হলেন- সদর উপজেলার কাশেমপুর গ্রামের সাব্বির হোসেন, পাথরঘাটা গ্রামের হাফিজুর রহমান, গোবিন্দকাটি গ্রামের জাহিদ হোসেন ও আকরামুল মোড়ল এবং কালিগঞ্জ থানার সোনাতলা এলাকার রাশিদুল ইসলাম।

সোমবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এসময় পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান বলেন, সাতক্ষীরা পৌরসভার মধুমোল্লারডাঙ্গী এলাকার গরু ব্যবসায়ী শেখ আনোয়ারুল ইসলাম ও তার ছেলে রিফাত হোসেন গরু বিক্রির ২ লাখ ৭০ হাজার টাকা নিয়ে বাড়িতে ফিরছিলেন। পথে যশোর-সাতক্ষীরা সড়কের ওয়ারিয়া পূজা মণ্ডপের সামনে তাদের গতিরোধ করে পুলিশ পরিচয়ে একদল ডাকাত। মাদকদ্রব্য থাকার মিথ্যা অভিযোগ তুলে তাদের মাইক্রোবাসে তুলে টাকা কেড়ে নেয় ডাকাতরা।

তিনি বলেন, পরে মাইক্রোবাস থেকে নামিয়ে দেওয়ার সময় তাদের চিৎকারে স্থানীয়দের সহায়তায় পাঁচ ডাকাতকে আটক করে পুলিশ। তবে পালিয়ে যায় দলনেতা শরীফ হাসানুল বান্না। এ ঘটনায় ভুক্তভোগী শেখ আনোয়ারুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলা করেন। পরে দলনেতা শরীফ হাসানুল বান্নাকে সোমবার ভোরে সদর উপজেলার মাগুরা বৌবাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়। দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেফতাররা আন্তঃ জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য বলেও জানান পুলিশ সুপার।

After Related Post