৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় সম্মাননা পেলেন নেকবর হোসেন

১২৫
header

নিজস্ব প্রতিবেদক।।

করোনাকালীন সময়ে যেখানে সবাই ঘরে বসে ছিলো সে সময়ে জীবনের ঝুঁকি নিয়ে তথ্য সরবরাহ করে জনসচেতনতা তৈরী করতে বিশেষ অবদান যারা রেখেছেন তাদেরকে সম্মাননা প্রদান করা হয়। গত ৩১ জানুয়ারী এশিয়ান টেলিভিশন তাদের বর্ষপূর্তি উপলক্ষে কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমীতে এ সম্মাননা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে সাংবাদিক নেকবর হোসেনকে সম্মাননা প্রদান করা হয়। দৈনিক আজকের জীবন পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন নেকবর হোসেন। সম্মাননা পাওয়ার পর সাংবাদিক নেকবর হোসেন অনুভূতি ব্যক্ত করে বলেন, এশিয়ান টেলিভিশন এর আট পেরিয়ে নয়ে পদার্পণ উপলক্ষে করোনাকালীন সময়ে পত্রিকায় সঠিক তথ্য নিউজের মাধ্যমে জনগনকে সচেতনতা তৈরীতে আমাকে সম্মাননা প্রদান করা হয়। সন্মাননা স্মারক তুলে দেন এশিয়ান টেলিভিশন এর চেয়ারম্যান হারুনুর রশিদ সিআইপি।

সম্মাননা কাজের প্রতি দায়িত্বশীল করে তোলে। আমার এই অর্জন আমার একার নয়,এই অর্জন সকল সাংবাদিক যোদ্ধাদের। পরে সাংবাদিক নেকবর হোসেন এশিয়ান টিভি পরিবারকে ধন্যবাদ জানান।

After Related Post