৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

সদর দক্ষিণ থেকে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক পাঁচারকারি আটক

১৩৮
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লার সদর দক্ষিণ থেকে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক পাঁচারকারিকে আটক করেছে র‌্যাব-১১, সিপিসি-২

মঙ্গলবার (২০ এপ্রিল) গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোস্তফাপুর এলাকার মেসার্স আব্দুল আলী ফিলিং স্টেশনের সামনে থেকে তাদের আটক করা হয়। এসময় গাঁজা পরিবহনের কাজে ব্যবহৃত কার্ভাড ভ্যানটিও জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, বাগেরহাটের মোঃ রুহুল আমিন (৫০) ও মোঃ শাওন (১৯), মাগুরার মোঃ কামরুল (৪২)

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে কুমিল্লা, নারায়ণগঞ্জ ও ঢাকার আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এছাড়াও দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য বাংলাদেশে প্রবেশ করায় বিভিন্ন পন্যবাহী পরিবহনের আড়ালে বিশেষ কৌশলে নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ ও ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে।

এই বিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২ এর অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যধির বিরুদ্ধে র‌্যাবের কার্যক্রম অব্যাহত থাকবে।

After Related Post