২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
স্কুলছাত্রীকে উত্ত্যক্তের দায়ে যুবকের ৬ মাসের কারাদণ্ডজাপা মহাসচিব জিয়াউদ্দিন বাবলু আর নেইপরিমাণে কম দেয়ায় দুই ফিলিং স্টেশনকে ২ লাখ টাকা জরিমানাবিশ্বকাপের জন্য আইপিএল ছাড়লেন গেইলনোয়াখালীতে অস্ত্রসহ টিটু বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জুয়েল গ্রেফতারকুমিল্লায় শচীন দেব বর্মণের ১১৫তম জন্মদিন পালিতকুমিল্লার সদর দক্ষিণ থেকে বিপুল পরিমাণ মাদকসহ নারী মাদক কারবারি আটকবিএনপির আমলে ৪ বার দেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকুমিল্লা জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে জাতীয় কন্যা দিবস উদযাপনকুমিল্লার চৌদ্দগ্রামে বিজিবির অভিযানে পরিত্যক্ত অবস্থায় অস্ত্র ও মাদক উদ্ধার

সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ‘ছোট্ট পরী’ কি?

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা২৪ ডেস্ক।।

কিংবদন্তি সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ নতুন একটি গান নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছেন। ‘আমার ছোট্ট পরী’ এটি হচ্ছে গানের শিরোনাম। গানটি লিখেছেন রাফিউজ্জামান রাফি।

‘তুলতুলে গাল/ নরম দু’হাত/ আমার ছোট্ট পরী/ তোকে ছাড়া যায় না থাকা/ বল না রে কী করি এমন কথার গানটির সুর ও সংগীত আয়োজন করেছেন সুমন কল্যাণ।

গানটি প্রসঙ্গে সুমন কল্যাণ বলেছেন, ‘একজন বাবার স্বপ্ন পূরণের গান। কৃতজ্ঞতা বরাবরের মতোই কুমার বিশ্বজিৎ দাদার প্রতি।
যিনি সব সময় আমার মাথার ওপর ছায়া হয়ে আছেন। আর এই গানটির সঙ্গে যুক্ত আরেকজন প্রিয় মানুষ রাফিউজ্জামান রাফি।
সবাইকে গানটি শোনার আমন্ত্রণ রইল।

গীতিকবি রাফিউজ্জামান রাফি বলেছেন, কুমার বিশ্বজিতের মতো কিংবদন্তি গায়ক আমার লেখা গান গেয়েছেন, এরচেয়ে আনন্দের আর কী হতে পারে! সেই আনন্দটাই এখন হচ্ছে আমার। তবে এর নেপথ্যে যিনি আছেন তিনি সুমন কল্যাণ দাদা। তিনি সুযোগ না দিলে কখনোই তা সম্ভব হতো না।

সোমবার (১৩ সেপ্টেম্বর) ব্রিটেনে একটি প্রকাশনা উৎসবে গানটির একটি মিউজিক ভিডিও অবমুক্ত করা হয়েছে। বিলেত টিভির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে অবমুক্ত করা হয়েছে এই গানের মিউজিক ভিডিওটি। এই গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন জি এইচ রাসেল। গানটি প্রযোজনা করেছেন হাবিবুর রহমান।

After Related Post