৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

“শেখ হাসিনা দীর্ঘজীবি হোক” কুমিল্লায় ভ্যাকসিন গ্রহন শেষে ৮৭ বছরের সুফিয়া খাতুন

নগর বাংলা২৪ ডট কম:
১৩২
header

নিউজ ডেস্ক।।

কুমিল্লায় লাইফ সার্পোট থেকে ফিরে আসা ৮৭ বছর বয়সী বৃদ্ধা সুফিয়া খাতুন করোনা ভ্যাকসিন গ্রহণের পর জানালেন “শেখ হাসিনা দীর্ঘজীবি হোক। শেখ সাহেব দেশ স্বাধীন করছে আর শেখের বেটির কারণে দেশ উন্নত হচ্ছে, দেশের মানুষকে আজ করোনা থেকে রক্ষা করেছেন।

তিনি আরও বলেন, “করোনায় আক্রান্ত হলে আর বাঁচব না – এ ভয়ে গত এক বছর তো হাসপাতাল আর বাসায় একা একা থেকেই কেটে গেল। আমার সন্তানরা আমার সাথে আত্মীয়-স্বজনকে দেখা করতে দিত না আমার ঝুঁকির কথা ভেবে। টিকা নেওয়ার পর এখন আর তারা করোনা ঝুঁকি কথা বলতে পারবে না। এখন সবার তার সাথে দেখা করতে পারবে। এতে অনেক আনন্দ লাগছে।

৪ পুত্র ও ৭ কন্যা সন্তানের জননী বৃদ্ধা সুফিয়া খাতুন শহরতলীর শাসনগাছা এলাকার মৃত আবদুল হামিদের সহধর্মেনী ও আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আহাম্মেদ নিয়াজ পাবেল এর মাতা। বুধবার ১০ম সন্তান আহাম্মেদ নিয়াজ পাবেলের সাথে কুমিল্লা মেডিকেল কলেজে গিয়ে করোনা ভ্যাকসিন গ্রহণ করেন। পরে প্রতিক্রিয়া জানতে চাইলে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

এদিকে সুফিয়া খাতুন কণিষ্ঠ সন্তান আহাম্মেদ নিয়াজ পাবেলের ফেসবুক স্ট্যাটাসে লিখেন, “লাইফ সাপোর্ট থেকে ফেরত আসা মা’কে নিয়ে সবাই শংকায় ছিলাম উনি যদি কোভিডে আক্রান্ত হন তাহলে এবার রক্ষা নেই। আজ সকল ভয় এবং গুজবকে কে জয় করে ভেকসিন দিয়ে দিলাম। জগতের সকল মা সুস্থ থাকুক নিরাপদে থাকুক তার সন্তানের কাছে।ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দ্রুততম সময়ে অক্সফোর্ডের টিকা নিয়ে আসায়, আর ধন্যবাদ বীর মুক্তিযুদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এম পি মহোদয়কে টিকা কর্মসুচী বাস্তবায়নে সুন্দর ব্যবস্হাপনার জন্য।

After Related Post