১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

শীতলক্ষ্যায় লঞ্চডুবি: জাহাজের ৮ স্টাফ তিনদিনের রিমান্ডে

নগর বাংলা২৪ ডট কম:
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর আল আমিন নগর এলাকায় কার্গো জাহাজের ধাক্কায় লঞ্চডুবির ঘটনায় গ্রেফতার আটজনের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২১ মার্চ) দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত এ আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্তরা হলেন-এমভি রূপসী-৯ নামের কার্গো জাহাজের প্রথম শ্রেণির মাস্টার রমজান আলী, দ্বিতীয় শ্রেণির মাস্টার নুরুল আলম, ইঞ্জিনিয়ার আরিফুল ইসলাম ও মো. নাদিম হোসেন, লস্কর সুমন হোসেন ও ইয়াছিন মিয়া, গ্রিজার রিয়াদ হোসেন ও সুকানি জাহিদুল ইসলাম।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান। তিনি বলেন, শীতলক্ষ্যায় লঞ্চডুবির ঘটনায় গ্রেফতার প্রত্যেকের ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে আদালত তিন দিনের মঞ্জুর করেছেন।

এর আগে রোববার দুপুরে সিটি গ্রুপের মালিকানাধীন কার্গো জাহাজ এমভি রূপসী-৯ এর ধাক্কায় নারায়ণগঞ্জ-মুন্সীগঞ্জগামী আফসারউদ্দিন নামে লঞ্চটি ডুবে যায়। এতে সর্বশেষ আটজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এখনো নিখোঁজ রয়েছে চারজন।

এ ঘটনায় আটজনকে আসামি করে বিআইডব্লিউটিএর পক্ষ থেকে দুটি মামলা করা হয়েছে। একটি নৌ থানায়, আরেকটি সমুদ্র পরিবহন অধিদপ্তরে। মামলা দুটির বাদী হয়েছেন নৌ নিরাপত্তা উপ-পরিচালক বাবু লাল বৌদ্ধ।

After Related Post