১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

শাহ আমানতে ১২ স্বর্ণের বারসহ শারজাহফেরত যাত্রী আটক

নগর বাংলা২৪ ডট কম:
১২
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে মিজান উদ্দীন (৩৪) নামে এক যাত্রীকে কোটি টাকার স্বর্ণের বারসহ আটক করেছে কাস্টমস গোয়েন্দারা।

মিজান সংযুক্ত আরব-আমিরাতের শারজাহ থেকে এয়ার এরাবিয়ার জি৯৫২৬ ফ্লাইটে শুক্রবার (২২ জুলাই) সকাল সোয়া ৭টার দিকে শাহ আমানত বিমানবন্দরে আসেন। তিনি ফটিকছড়ি থানাধীন কাঞ্চনপুর মানিকপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে।

তাকে পতেঙ্গা থানায় সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন চট্টগ্রাম কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক এ কে এম সুলতান মাহমুদ।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে শারজাহ থেকে আসা এয়ার এরাবিয়ার জি৯৫২৬ ফ্লাইটে আসা এক যাত্রীকে তল্লাশি করে ১২টি স্বর্ণের বার জব্দ করা হয়েছে। জব্দ স্বর্ণের বারের ওজন এক কেজি ৩৯৮ গ্রাম। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি টাকার বেশি। আটক যাত্রীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

After Related Post