২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

লাকসামের বিজরা বাজারে অভিযান : ৬ প্রতিষ্ঠানকে জরিমানা

নগর বাংলা২৪ ডট কম:
১৩০
header

নিউজ ডেস্ক।।

রমজানে নিত‌্যপ‌ণ্যের বাজার স্থি‌তিশীল রাখ‌তে চলমান লকডাউ‌নে কুমিল্লার লাকসামের বিজরা বাজারে অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা।

বুধবার সকাল সা‌ড়ে ১০টা থে‌কে দুপুর দেড়টা পর্যন্ত বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে এবং লাকসাম উপজেলা প্রশাস‌নের সার্বিক সহযোগিতায় জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তর, কু‌মিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আছাদুুল ইসলা‌মের নেতৃত্বে অ‌ভিযান প‌রিচা‌লনা করা হ‌য়।

এ সময় মূল্য তা‌লিকা প্রদর্শন না করা, ওজ‌নে কারচূপি করা, মেয়াদ উত্তীর্ণ ঔষধ বিক্রয় করা এবং অব‌হেলা দ্বারা সেবা গ্রহীতার স্বাস্থ‌্যহানী ঘটা‌নোর ম‌তো ভোক্তা অধিকার বিরোধী কর্মকা‌ণ্ডের সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে ৬টি প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করে আদায় করা হয়।

তদারকিকালে ব্যবসায়ীদের নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি, দৃশ‌্যমান স্থা‌নে মূল‌্য তা‌লিকা প্রদর্শন, ক্রয়-বিক্রয় রশিদ সংরক্ষণ এবং ক্রেতা -‌বি‌ক্রেতা উভয়‌কে মাস্ক ব‌্যবহা‌রের নির্দেশনা দেয়া হয়।

অভিযানে উপজেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর শাহাদাত হো‌সেন, ক‌্যা‌বের সদস‌্য, বাজার ব‌্যবসায়ী স‌মি‌তির নেতৃবৃন্দ এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহযোগিতা করেন।জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

After Related Post