১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

র‍্যাবের ওপর হামলা করে ভারতে পালিয়েছিলেন শাকিল

নগর বাংলা২৪ ডট কম:
২৬
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

চট্টগ্রামের জোরারগঞ্জ এলাকায় র‍্যাবের ওপর হামলা চালিয়ে প্রায় দুমাস ভারতে পালিয়ে থাকার পর অবশেষে গ্রেফতার হয়েছেন মো. শাকিল (২৮)।

মঙ্গলবার (২৬ জুলাই) বিকেল পৌনে ৪টার দিকে কর্ণফুলী শাহ আমানত সেতুর টোল প্লাজা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।

বুধবার (২৭ জুলাই) বিকেল পৌনে ৬টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব। গ্রেফতার শাকিলকে এ দিন সকালে জোরারগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার।

র‍্যাব সূত্রে জানা যায়, গত ২৫ মে মাদক ব্যবসায়ী গ্রেফতারে জোরারগঞ্জ থানাধীন ধুমঘাট এলাকায় অবস্থান করে র‍্যাবের একটি টিম। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা একত্রিত হয়ে রাস্তায় গাড়ি ব্যারিকেড দেয়।

এ সময় ডাকাত ডাকাত বলে চিৎকার দিয়ে গুজব ছড়ায় মাদক কারবারিরা। এরপর হামলা চালিয়ে র‍্যাবের গাড়ি ভাঙচুর করে তারা। এছাড়াও র‍্যাবের দুই সদস্যকে মেরে গুরুতর জখম করে তারা। এ ঘটনার পর থেকে গা ঢাকা দিয়ে ভারতে পালিয়ে যায় হামলার মূল হোতা শাকিল।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে কর্ণফুলী সেতুর টোল প্লাজা থেকে মো. শাকিলকে গ্রেফতার করা হয়। তাকে স্থানীয় থানায় হস্তান্তর করা হয়েছে।

তার বিরুদ্ধে জোরারগঞ্জ ও ছাগলনাইয়া থানায় মাদক, অস্ত্র, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপকর্মের মোট ছয়টি মামলা রয়েছে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

গ্রেফতার শাকিল ফেনী জেলার ছাগলনাইয়া থানাধীন চম্পকনগর গ্রামের মো. ইউনুছের ছেলে।

After Related Post