৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

রামপুরায় ২০ হাজার ইয়াবাসহ গ্রেফতার দুই

১১৮
header

রাজধানীর রামপুরা থানা এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা গুলশান বিভাগ।

গ্রেফতারকৃতরা হলেন- নাদিম মাহমুদ (২৭) ও মো. রিয়াজুল ইসলাম রিপন (৪৪)

গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. গোলাম সাকলায়েন জানান, বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রামপুরার বনশ্রীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোয়েন্দা গুলশান বিভাগের গুলশান জোনাল টিম ও ক্যান্টনমেন্ট জোনাল টিম।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ততথ্য সম্পর্কে গোয়েন্দা এ কর্মকর্তা জানান, গ্রেফতারকৃতরা কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ঢাকায় এনে বিক্রয় করতো।

এ-সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রামপুরা থানায় মামলা রুজু হয়েছে।

After Related Post