১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

রান্নাঘর থেকে দিনমজুরের মরদেহ উদ্ধার, তৃতীয় স্ত্রী গ্রেফতার

নগর বাংলা২৪ ডট কম:
২০
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

পিরােজপুরের মঠবাড়িয়ায় রান্নাঘর থেকে আবু সালেহ (৫২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার স্ত্রী কুহিলা বেগমকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

রোববার (৩১ জুলাই) সকালে পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার তেলিখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

এরআগে শনিবার (৩০ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামে রান্নাঘরের মেঝে থেকে আবু সালেহর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নিহত ব্যক্তির প্রথম সংসারের মেয়ে সালমা আক্তার লিপি বাদী হয়ে দুপুরে মঠবাড়িয়া থানায় একটি হত্যা মামলা করেন।

নিহত আবু সালেহ উপজেলার সদর ইউনিয়নের উত্তর মিঠাখালী গ্রামের মৃত বারেক সুফির ছেলে। তিনি পেশায় একজন দিনমজুর ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার (মঠবাড়িয়া সার্কেল) মােহাম্মদ ইব্রাহীম জানান, শুক্রবার (২৯ জুলাই) দিনগত রাতের কোনো একসময় স্বামী আবু সালেহর মরদেহ রান্নাঘরে ফেলে রেখে তার তৃতীয় স্ত্রী কুহিলা বেগম আত্মগােপন করেন। পরে তার অবস্থান শনাক্ত করে গ্রেফতার করে পুলিশ।

তিনি বলেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে কারা জড়িত রয়েছে সে বিষয়ে জানতে কুহিলা বেগমকে জিজ্ঞাসাবাদ করা হবে। পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয় সূত্র জানায়, আবু সালেহ তিন বিয়ে করেন। তৃতীয় স্ত্রী কুহিলা বেগমের সঙ্গে তার প্রায়ই ঝগড়া হতো। কিন্তু তার বাড়িটি আলাদা হওয়ায় পরিবারের অন্যরা কেউ সেখানে যেতেন না। শনিবার সকালে রান্নাঘরের মেঝেতে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে শনিবার রাতে মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

After Related Post