২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

রাজবাড়ীতে টিকা নিয়েছেন ৪ হাজার মানুষ

১১২
header

নিউজ ডেস্ক।।

সারাদেশের মতো রাজবাড়ীতেও ৭ ফেব্রুয়ারি করোনার টিকা প্রয়োগ কার্যক্রম উদ্বোধন করা হয়। এরপর থেকেই জনপ্রতিনিধি, ডিসি, এসপিসহ সম্মুখযোদ্ধা ও জনসাধারণ অনলাইনে নিবন্ধন করে করোনা ভ্যাকসিন গ্রহণ করছেন।

রাজবাড়ীতে বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) পর্যন্ত প্রায় ৪ হাজারের অধিক মানুষকে টিকা প্রয়োগ করা হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটোন এ তথ্য জানান।

জানা গেছে, সিভিল সার্জন অফিসসহ স্ব স্ব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা নিবন্ধনের পাশাপাশি সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে টিকা প্রয়োগ কার্যক্রম চলমান রয়েছে। এখন প্রতিদিন নিবন্ধন ও টিকা গ্রহনকারীদের সংখ্যা বাড়ছে।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটোন বলেন, এই জেলায় ৩৬ হাজার ডোজ করোনার টিকা এসেছে। উদ্বোধনের পর পাঁচদিনে প্রায় চার হাজার ১০৩ জন মানুষকে টিকা দিয়েছেন এবং আজও চলছে টিকাদান কার্যক্রম।

এছাড়া এখন পর্যন্ত জেলায় টিকা নেয়ার জন্য ১০ হাজারের বেশি মানুষ অনলাইনে নিবন্ধন করেছেন। পাঁচটি টিকাদান কেন্দ্র থেকে টিকা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

After Related Post