৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যুনোয়াখালীর বেগমগঞ্জে অস্ত্রসহ দুই যুবক গ্রেফতারবাসভাড়া বাড়লো মহানগরীতে প্রতি কিমি ৩৫, দূরপাল্লায় ৪০ পয়সা

রাউজানে প্রবাসী খুন: চার বছর পালিয়ে থেকে ধরা কালন মেম্বার

নগর বাংলা২৪ ডট কম:
২৭
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

চট্টগ্রামের রাউজানে ওমানপ্রবাসী ফখরুল ইসলাম হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামি মো. নজরুল ইসলাম ওরফে কালন (সাবেক মেম্বার) চার বছর পলাতক থাকার পর অবশেষে র‌্যাবের হাতে ধরা পড়েছেন।

সোমবার (২৫ জুলাই) বিকেলে রাউজানের দক্ষিণ সর্ত্তা চিকদাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (২৬ জুলাই) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। গ্রেফতার কালন ওই এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে।

জানা গেছে, ২০১৮ সালের ১৮ অক্টোবর দুষ্কৃতকারীরা কুপিয়ে জখম করে ওমানপ্রবাসী ফখরুল ইসলামকে। পরে ২০ অক্টোবর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় ফখরুলের বড় ভাই বাদী হয়ে রাউজান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় পুলিশ কালন মেম্বারকেও আসামি করে আদালতে অভিযোগপত্র জমা দেয়। পরে আদালত তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেলে রাউজানের দক্ষিণ সর্ত্তা চিকদাইর গ্রাম থেকে সাবেক মেম্বার মো. নজরুল ইসলাম ওরফে কালনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে থানায় হস্তান্তর করা হয়।

After Related Post