১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

রাইজিং জার্নালিস্ট ফোরাম, নতুন কমিটি সভাপতি- শরীফ সম্পাদক- সুফিয়ান

নগর বাংলা২৪ ডট কম:
header

নেকবর হোসেন।।

রাইজিং জার্নালিস্ট ফোরাম কুমিল্লার সাধারণ সভা ও ২০২২-২৩ সালের কার্যকরী কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (২৩ মার্চ) কুমিল্লা নগরীর চৌধুরীপাড়া এলাকার একটি মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

নতুন কমিটিতে সভাপতি নির্বাচিত হয়েছেন রাইজিং বিডি জেলা প্রতিনিধি ও সাপ্তাহিক আমোদ এর স্টাফ রিপোর্টার মোহাম্মদ শরীফ। কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন বাণিজ্য প্রতিদিন জেলা প্রতিনিধি ও দৈনিক আমাদের কুমিল্লার স্টাফ রিপোর্টার আবু সুফিয়ান রাসেল। এছাড়াও অন্য পদগুলোতে নির্বাচিতরা হচ্ছেন সহ-সভাপতি অমিত মজুমদার (ঢাকা পোস্ট), যুগ্ম সধারণ সম্পাদক মহিউদ্দিন আকাশ (গণমুক্তি), সাংগঠনিক সম্পাদক আশিক ইরান (রুপসী বাংলা) , অর্থ সম্পাদক আশিকুর রহমান (জাগো কুমিল্লা), প্রচার ও দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম মাহির (কুমিল্লার কাগজ), সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল মারুফ (বাংলা ট্রিবিউন)

নির্বাহী সদস্য মাহফুজ নান্টু (নিউজ বাংলা), আবদুর রহমান (কালের কন্ঠ), আবুল বাশার রানা (আমাদের কুমিল্লা), তৈয়বুর রহমান সোহেল (বাংলা নিউজ২৪) , মাসুদ আলম ঢাকা ট্রিবিউন), মাহদী হাসান (বার্তা২৪) । সাধারণ সদস্য নির্বাচিত হন ইলিয়াস হোসাইন (আমোদ) ও মো. শরীফ খান (আকাশ টিভি) । সৃজনশীল মেধাবী সংবাদকর্মী গড়ে তোলার প্রত্যয় নিয়ে ২০১৫ সালে সংগঠনের যাত্রা শুরু হয়।

এই সংগঠনের প্রধান লক্ষ্য হচ্ছে-লেখাপড়া জানা লোকদের সাংবাদিকতায় উৎসাহিত করা, নীতিমালা মেনে সাংবাদিকতা করা এবং অহেতুক কাউকে হয়রানি না করা।

After Related Post