৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

রং তুলি ফাউন্ডেশন কর্তৃক একশত অসহায় শীতার্তদের শীতের চাদর উপহার

নগর বাংলা২৪ ডট কম:
১২৫
header

নিউজ ডেস্ক।।

মঙ্গলবার দুপুর ২ টায় কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অসহায় শীতার্তদের মাঝে শীতের চাদর উপহার দিল রং তুলি ফাউন্ডেশন। এ সময় উপস্থিত ছিল রং তুলি ফাউন্ডেশন এর উপদেষ্টামন্ডলী থেকে কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জনাব নাজমুল আহসান ফারুক রোমেন, কুমিল্লা সরকারি কলেজের পদার্থবিজ্ঞানের সহযোগী অধ্যাপক জামাল উদ্দিন, বাংলাদেশ ইয়ুথ ক্যাডেট ফোরামের প্রতিষ্টাতা ও চেয়ারম্যান শাহ্ মজিবুল হক, কুমিল্লা সরকারি কলেজ হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহকারী অধ্যাপক আনোয়ারুল হক এবং কুমিল্লা নজরুল ইন্সটিটিউট এর সহকারী পরিচালক আল আমিন এবং কুমিল্লার কথা পত্রিকার সম্পাদক দেলোয়ার হোসেন জাকির ও রং তুলি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাইফ বাবু ।

এ সময় অতিথিবৃন্দ কুমিল্লার প্রায় একশতো অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্তদের মাঝে চাদর শীতের উপহার তুলে দেন।

রং তুলি ফাউন্ডেশন এর সদস্য ফাইরুজ অবন্তিকার সঞ্চালনায় উইন্টার ওয়ার্মথ -০৩ অনুষ্ঠানে রং তুলি ফাউন্ডেশন এর সাধারন সম্পাদক আদিব হাসনাত, সহ সভাপতি কাজী সাইদা সুমাইয়া নূর অপ্সরা, অর্থ সম্পাদক আবু ফয়েজ হৃদয়, প্রজেক্ট অফিসার আবু হানিফ তুহিন, হিউম্যান রিসোর্স অফিসার শামীমা ভূইয়া বৃষ্টি, পাবলিক রিলেশন অফিসার নয়ন ধর এবং প্রোগ্রাম চেয়ারম্যান তানভীর হাসান ও কো চেয়ারম্যান তাজদিয়া সারওয়ার এবং সুব্রত চক্রবর্তী সূর্য সহ কমিটি সদস্য আলিফ, আযশা, সদস্যদের মাঝে পাবেল হাবিব, সামিরা বিনতে আলম,অনম, আয়ান রাফি, মেহেদী সাব্বির, ইমন,শাখাওয়াত আলম, সাকিল চৌধুরি,ওয়াফা, তন্ময়,রোহান,মামুন,আয়নাফ তাহমীদ,শাহরিয়ার সিজান প্রমুখ উপস্থিত ছিলেন।

উপদেষ্টাগণ তাদের বক্তব্যে সামনের দিনগুলোতে আরো বড় পরিসরে সুবিধাবঞ্চিতদের নিয়ে রং তুলি ফাউন্ডেশন এগিয়ে যাবে বলে আশ্বাস দেন। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক জনাব নাজমুল আহসান রোমেন বলেন প্রতিবছরের মতো এবারও আমরা অসহায় সুবিধাবঞ্চিতদের কাছে শীতের উপহার নিয়ে এসেছি । আমরা রং তুলি ফাউন্ডেশন প্রতি শীতেই অসহায় সুবিধাবঞ্চিতদের পাশে শীতের উপহার নিয়ে সাধ্যমতো দাঁড়াই । আমাদের এই কার্যক্রমে বাছাই করে যাদের প্রয়োজন তাদেরকেই শীতের উপহার তুলে দেই ।

প্রতিষ্ঠাতা সাইফ বাবু বলেন,আমাদের এই প্রোগ্রামগুলো করা হয় মানুষের দান করা অর্থ থেকে। তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন যাদের অর্থে ও শ্রমে প্রতিবছর এই রকম সফল প্রোগ্রাম হয় ।

After Related Post