৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

যুবকের পেট থেকে বের করা হলো ১ হাজার ইয়াবা

১৪৫
header

নারায়ণগঞ্জের বন্দরে ইয়াবা পাচারের দায়ে রমজান শেখ (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। এসময় তাকে হাসপাতালে নিয়ে পেট থেকে এক হাজার ৫০ পিস ইয়াবা বের করা হয়।

রোববার (৭ মার্চ) সকাল ৯টায় উপজেলার মদনপুর থেকে তাকে আটক করা হয়।
আটক রমজান রাজবাড়ী জেলার সদর থানাধীন আন্দারমানিক গ্রামের মো. আলম শেখের ছেলে।

সোমবার (৮ মার্চ) বেলা সাড়ে ১১টায় সিদ্ধিরগঞ্জে অবস্থিত র‍্যাব-১১ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে র‍্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দিন চৌধুরী জানান, রমজান দীর্ঘদিন ধরে পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে টেকনাফ থেকে ঢাকায় এসে নারায়ণগঞ্জ ও ঢাকার মাদক ব্যবসায়ীদের কাছে ইয়াবার চালান পৌঁছে দিতো।

তিনি জানান, গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব-১১’র একটি আভিযানিক দল রোববার (৭ মার্চ) নারায়ণগঞ্জ বন্দরের মদনপুর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবস্থিত রাফি ফিলিং স্টেশনের সামনে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশিকালে টেকনাফ থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস থেকে সন্দেহভাজন হিসেবে রমজান শেখকে আটক করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের বিষয়ে তিনি অস্বীকার করেন। তবে তার কথাবার্তা অসংলগ্ন হওয়ায় তাকে সিদ্ধিরগঞ্জের আলিফ ডক্টরস চেম্বার অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে এক্স-রে করে দেখা যায়, তার পেটের ভেতর ডিম্বাকৃতির বিশেষ কিছু বস্তু রয়েছে। এই প্রেক্ষিতে তাকে নারায়ণগঞ্জের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপর কঠোর জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রমজান শেখ স্বীকার করেন যে, তার পেটের ভেতর কালো টেপ দিয়ে মোড়ানো ২১টি ইয়াবার পোটলা রয়েছে। যার প্রত্যেকটিতে ৫০ পিস করে মোট এক হাজার ৫০ পিস ইয়াবা রয়েছে।

এরপর তাকে হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার চিকিৎসা দেয়ার পর তার পায়ুপথ দিয়ে এই ইয়াবাগুলো বের করা হয়।

এদিকে আটক আসামির বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন বলে জানা গেছে।

After Related Post