১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

যশোরে শিশু ধর্ষণ-হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

নগর বাংলা২৪ ডট কম:
১৯
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

যশোরের চৌগাছায় চাঞ্চল্যকর শিশু শর্মীলা ধর্ষণ ও হত্যার দায়ে তজিবর রহমান (৫০) নামের এক ব্যক্তির মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুাল-২ এর বিচারক (জেলা ও দায়রা জজ) নীলুফার শিরিন এ রায় ঘোষণা দেন। মৃতুদণ্ডপ্রাপ্ত যশোরের চৌগাছা উপজেলার ফকিরাবাদ এলাকার বাসিন্দা ও মেহেরপুরের গাংনী উপজেলার বিলধলা রামকৃষ্ণপুর এলাকার দবির উদ্দিন দরবার আলীর ছেলে।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুালের স্পেশাল পাবলিক প্রসিকিউটর (পিপি) মোস্তাফিজুর রহমান মুকুল বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২২ জুন বিকেলে শর্মীলা খাতুন প্রতিবেশী তৈমুর হোসেন খানের বাগানে আম কুড়াতে যায়। সন্ধ্যা পার হয়ে রাতেও মেয়ে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোঁজাখুঁজি করেন। ২৬ জুন সন্ধ্যায় তারা জানতে পারেন পাশেই হামিকপুর গ্রামের জামান মৃধার আম বাগানে একটি পচাগলা মরদেহ পড়ে আছে। লাল ঘটি হাফ প্যান্ট, হাত এবং পায়ের পাতা দেখে শর্মীলার মরদেহ শনাক্ত করেন।

এ ঘটনায় আটক তজিবর রহমান পুলিশের কাছে ধর্ষণের পর হত্যার কথা স্বীকার করেন। হাফিজুর রহমান কালু বাদী হয়ে ২৭ জুন চৌগাছা থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তার তজিবর রহমানের বিরুদ্ধে ওই বছরই ৬ সেপ্টেম্বর চার্জশিট দাখিল করেন। মামলায় ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামি তজিবর রহমান দোষী প্রমাণিত হওয়ায় বিচারক তার মৃত্যুদণ্ড এবং ১ লাখ টাকা জরিমানা করেন।

After Related Post