৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

ময়মনসিংহে অস্ত্রসহ ৭ ডাকাত গ্রেফতার

১২৪
header

ময়মনসিংহে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ সাতজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। শুক্রবার (১২ মার্চ) দিনগত রাতে মহানগরীর বারেরা নিজাম এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি পাইপগান, দুটি গুলি, একটি চাপাতি, পাঁচটি চাকু ও ২০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ফরহাদ মিয়া (২৪), রফিকুল ইসলাম জয় (২৫), মো. সানি (২৩), সারোয়ার হোসেন শিপু (৩২), মো. মাসুদ মিয়া (৩০), মো. নবী হোসেন ২৫ শাহরিয়ার হোসেন রিফাত (২০)। তারা প্রত্যেকেই ময়মনসিংহ নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার ওসি শাহ কামাল আকন্দ বলেন, ‘দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ দলটি নগরীর বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছে। এরই প্রেক্ষিতে শুক্রবার (১২ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। তাদের থানায় হস্তান্তর করে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

After Related Post