২রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লার চৌদ্দগ্রাম পৌরসভা ছাত্রলীগের দায়িত্বে শুভ ও নয়নকুবিতে আইন বিভাগের মুট কোর্ট উদ্বোধনমুক্তিযুদ্ধের ইতিহাস ছড়িয়ে দিতে দেবিদ্বারে শুরু হলো ‘মুক্তিযুদ্ধ অলিম্পিয়াড’কুমিল্লার লাকসামে চোরাই মোটর সাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের ৪জন আটককুমিল্লার চান্দিনায় মহাসড়কে যাত্রী অপহরণকালে ভুয়া ডিবি পুলিশ আটকগোমতী ভেরীবাঁধে বেপরোয়া ট্রাক্টরের চাঁপায় প্রাণগেল অটোচালকেরকুমিল্লায় দৈনিক যুগান্তর’র দুই যুগ পুর্তি উদযাপনগাজীপুর কেক-পেটিস খাওয়ার পর দুই বোনের মৃত্যু: দোকানি সাইফুল রিমান্ডেনৌকাডুবির ৯ ঘণ্টা পর নিখোঁজ চালকের মরদেহ উদ্ধারকুমিল্লার চৌদ্দগ্রামে ক্লু-লেস অটোচালক রাসেদ হত্যার রহস্য উদঘাটন, খুনি গ্রেফতার

ময়মনসিংহের ত্রিশালে মোবাইল কোর্টের জরিমানা

৭৩
header

এনামুল হক।।

ময়মনসিংহের ত্রিশালে মোবাইল কোর্টের জরিমানা

করোনা ভাইরাস সংক্রমণের ২য় ঢেউ মোকাবেলায় সরকার লকডাউন ঘোষণা করে বিভিন্ন নির্দেশনা প্রদান করে প্রজ্ঞাপন জারি করেছে। সে নির্দেশনার আলোকে আজ সোমবার(১৯) এপ্রিল ত্রিশাল উপজেলার রাগামারা বাজারে মাস্ক পরিধান নিশ্চিতকরণ এবং লকডাউনের নির্দেশনা সঠিকভাবে প্রতিপালনে সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম(তুষার) ত্রিশাল কর্তৃক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

এসময় লকডাউন না মেনে দোকান খোলা রাখায় ৭ জন দোকানদারকে মোট ৭ টি মামলায় ৪০০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। এসময় সাধারণ জনগণকে মাস্ক পরিধান করতে উদ্বুদ্ধ করা হয়।

ত্রিশাল থানা পুলিশ এর একটি চৌকস টিম মোবাইল কোর্টে সহায়তা প্রদান করেছে।
সকলকে স্বাস্থ্যবিধি এবং লকডাউনের বিধিনিষেধ মেনে চলার জন্য অনুরোধ করা হয়।উপজেলা প্রশাসন থেকে জানানো হয়, জনগণের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতকল্পে মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

After Related Post