৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটনা ঘটেছে

৭২
header

এনামুল হক,।।

ময়মনসিংহের ত্রিশালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডে আগুনে পুড়ে গেছে খাদ্য ও মুড়ির গোডাউন। গতকাল (১০ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে এগারোটার সময় ত্রিশাল পৌর শহরে ইসলামিক সেন্টার রোড সংলগ্ন ব্যাবসায়ী মের্সাস শেখ ফয়েজ এন্টার প্রাইজের মালিক মোশারফ হোসেন মিলনের খাদ্য ও মুড়ির গোডাউনে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

ফায়ার সার্ভিস অগ্নিকান্ডের খবর পেয়ে ২টি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে নিয়ে আসে। ব্যবসায়ী আলহাজ্ব মোশারফ হোসাইন মিলন জানান, আমি ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে রাতে বাড়িতে চলে যাই ।

এক ব্যক্তি ফোন করে জানান আপনার গোডাউনে আগুন লেগেছে। তাড়াতাড়ি ঘটনাস্থলে এসে দেখি গোডাউনে অগ্নিকাণ্ডের সব মাল পুড়ে গেছে। যা ক্ষতির পরিমাণ ১৭ লক্ষ টাকা। কাউন্সিলর মেহেদী হাসান নাসিম বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যবসায়ী মোশারফ হোসোইন মিলনের ব্যাপক ক্ষতি হয়েছে। ত্রিশাল বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম মোস্তফার সরকার জানান, গতরাত অগ্নিকাণ্ডের ঘটনা সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে এসেছি। এসে দেখি গোডাউনে আগুন লেগে সব মালামাল পুড়ে গেছে।

পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন। মেয়র আনিছ জানান, ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক। ব্যক্তিগতভাবে তার অনেক ক্ষতি হয়েছে।

After Related Post