১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নগর বাংলা২৪ ডট কম:
১৫
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন ট্রাকচালক ও অপরজন প্রাইভেটকারচালক।

রোববার (২৪ জুলাই) সকালে উপজেলার হারুয়া বাজার ও শনিবার মধ্যরাতে উপজেলা শহরের ব্র্যাক অফিসের সামনে এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ট্রাকচালক বগুড়ার শিবগঞ্জের আব্দুল হালিম (৩০) ও প্রাইভেটকারচালক ময়মনসিংহের ধোবাউড়ার সাইফুল ইসলাম (৩৬)। ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের টিম লিডার ছিদ্দিকুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শনিবার দিনগত মধ্যরাতের দিকে উপজেলার চর হোসেনপুর এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে বিপরীত দিক থেকে আসা আরেকটি ট্রাক ধাক্কা দেয়। এতে দাঁড়িয়ে থাকা ট্রাকের চালক ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, রোববার সকালের দিকে একই উপজেলার হারুয়া বাসস্ট্যান্ড এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা কলমাকান্দাগামী বিশাল পরিবহনের একটি বাস ও কিশোরগঞ্জগামী একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকারচালক সাইফুল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, বাস জব্দ করা সম্ভব হলেও ট্রাক ও বাসচালক পালিয়েছে। এসব ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

After Related Post