১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

মৃত প্রবাসি পরিবারকে আর্থিক সহায়তা দিলেন, হোমনা তিতাস প্রবাসি কল্যান পরিষদ

নগর বাংলা২৪ ডট কম:
header

আইয়ুব আলী।।

কুমিল্লার হোমনায় দুবাই কর্মস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত আবিদ আলীর ছেলে মৃত বাদশা মিয়ার পরিবারের পাশে আর্থিক সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন হোমনা-তিতাস প্রবাসি কল্যান পরিষদ।

রবিবার (২৪ জুলাই) সকাল ১১ টার দিকে উপজেলার ঘাগুটিয়া ইউনিয়নের রামপুর-শরিফপুর গ্রামে হোমনা-তিতাস প্রবাসি কল্যান পরিষদের কেন্দ্রীয় সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন খন্দকার মৃত বাদশা মিয়ার পরিবারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন এবং তার পরিবারের খোঁজ খবর নেন।

এ সময় তার স্ত্রীর উপস্থিতে হোমনা তিতাস প্রবাসী কল্যাণ পরিষদ ডুবাই শাখার পক্ষ থেকে তার দুই ছেলের নিকট ১ লক্ষ টাকা এবং সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ এমপি’র নিজস্ব তহবিল থেকে আরো ১০ হাজার টাকা সহ মোট ১ লাখ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়।

জানা গেছে, মৃত বাদশা মিয়া দুবাইতে চাকুরী রত অবস্থায় গত ৯ জুলাই হৃদ রোগে আক্রান্ত হয়ে তিনি মৃত্যবরণ করেন। তার লাশ দেশে পাঠানোর জন্য হোমনা-তিতাস কল্যান পরিষদের সদস্যবৃন্দদের চেষ্ঠায় গত ১৬ জুলাই তার মৃত লাশ দেশে আনা হয়।

ভিডিও কলের মাধ্যমে যুক্ত হয়ে পরিবারের খোঁজ খবর নেন এবং পরিবার কে সান্তনা দেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ।

এ সময় আর্থিক অনুদান তুলে দেন প্রবাসী কল্যাণ পরিষদের কেন্দ্রীয় সভাপতি মহিউদ্দিন খন্দকার, সংযুক্ত আরব আমিরাত শাখার সভাপতি মোস্তফা কামাল, সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক মুকবুল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সংগঠনিক সম্পাদক আবুল কালাম, দপ্তর সম্পাদক ফারুক আহমেদ, সদস্য আলামিন, জামান মিয়া।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ঘাগুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন রনি, ঘাগুটিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শামসুজ্জামান, উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, স্থানীয় ইউপি সদস্য ফারুকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

প্রবাসি কল্যান পরিষদের সভাপতি মহিউদ্দিন খন্দকার জানান, বিদেশ থেকে বাদশা মিয়ার লাশ দেশে আনার জন্য যে খরচ হয়েছে তা পরিষদ বহন করেছে। এ ছাড়া সংসদ সদস্যের নিদের্শ মতে প্রবাসি ও তার পরিবারের যে কোন সমস্যা সমাধানে এ সংগঠন কাজ করে যাচ্ছে।

After Related Post