১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা পুলিশ লাইন্স লাইব্র্রেরী উদ্বোধন করেনঃ এমপি বাহারলালমাইয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা ছাত্রলীগের আলোচনা সভা অনুষ্ঠিতবিয়ের প্রলোভনে ধর্ষণঃ অশ্লীল ছবি ধারণ করে চাঁদা আদায়, প্রেমিকসহ গ্রেফতার ২নোয়াখালীতে ভেঙে পড়ল নির্মাণাধীন বিদ্যালয়ের ছাদকুমিল্লার মুরাদনগরে জাতীয় শোক দিবসে আলোচনা সভা অনুষ্ঠিতবাসার কাচের জানালায় ও প্লাস্টিকের বোতলে প্রকৃতির সব নান্দনিক দৃশ্যকুমিল্লার আমতলী থেকে ২৪ কেজি গাঁজাসহ ২ মাদক কারবারি আটককুমিল্লার ক্যান্টনমেন্ট থেকে গাঁজাসহ ০৩ জন গ্রেফতারচক্রান্তকারীরা চেতনা নষ্ট করার চেষ্টা করছেঃ এমপি বাহারনবজাতক ছিনিয়ে নেওয়ার হুমকি, তৃতীয় লিঙ্গের ৪ জন কারাগারে

মৃত্যুর কাছে হার মানলেন সেই ফাহমিদা

নগর বাংলা২৪ ডট কম:
১৫
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

মৃত্যুর কাছে হার মানলেন সেই ফাহমিদা ফাহমিদা ও মাহমুদুল হাসান, মাত্র ১২ দিন আগে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ক্যানসার আক্রান্ত ফাহমিদা। নিশ্চিত পরিণতি জেনেও ফাহমিদাকে বরণ করে নেন মাহমুদুল হাসান। তাদের সেই বিয়ে সামাজিক যোগাযোগে ভাইরাল হয়। দেশজুড়ে চলে আলোচনা। কিন্তু বিধাতা যে আগেই সিদ্ধান্ত নিয়ে রেখেছিলেন। আজ সকালে বিধাতার সেই সিদ্ধান্তের বাস্তবায়ন ঘটেছে। মৃত্যু হয়েছে ফাহমিদার।

সোমবার (২১ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে চট্টগ্রাম মহানগরীর মেডিকেল সেন্টার হাসপাতালের আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ফাহমিদা (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ফাহমিদার চাচা ইউসুফ আলম ফাহমিদার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত ৯ মার্চ রাতে জিইসি মোড়স্থ চট্টগ্রাম মেডিকেল সেন্টার হাসপাতালের ৪০৫ নম্বর কেবিনে ইসলামি শরীয়াহ অনুযায়ী এক টাকা দেনমোহরে ফাহমিদা ও মাহমুদুল হাসানের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ৯ মার্চ মেডিকেল সেন্টার হাসপাতালে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার পর ফাহমিদাকে বাকলিয়ায় তাদের বাসায় নেওয়া হয়। গতকাল রোববার দুপুরে ফাহমিদার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে আবারও মেডিকেল সেন্টার হাসপাতালে নেওয়া হয়। সকাল সাড়ে ৭টায় সেখানে মারা যান ফাহমিদা।

ফাহমিদার চাচা ইউসুফ আলম বলেন, মৃত্যুর পর বাকলিয়ার বাসায় আনা হয়েছে ফাহমিদার মরদেহ। আসরের নামাজের পর জানাজা শেষে তার দাফন সম্পন্ন হবে।

জানা যায়, ফাহমিদার ক্যানসার ধরা পড়ার আগেই ২০১৯ সালের শেষ দিকে পারিবারিকভাবে ফাহমিদাকে বিয়ের প্রস্তাব দেন মাহমুদুল হাসান। পরে তার ক্যানসার ধরা পড়ে। প্রথমে ঢাকায় চিকিৎসা দেওয়ার পর চিকিৎসকদের পরামর্শে ভারতে নিয়ে যাওয়া হয়। সেখানে দীর্ঘ চিকিৎসার পরও আশানুরূপ উন্নতি হয়নি ফাহমিদার। পরে ভারত থেকে দেশে আনা হয় তাকে।

গত ৬ মার্চ নগরীর মেডিকেল সেন্টার হাসপাতালে ভর্তি করা হয়। ফাহমিদা যখন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছিলেন, গুনছিলেন শেষ সময়গুলো। এই কঠিন সময়েও অটল মাহমুদুল হাসান বিয়ের প্রস্তাব দেন ফাহমিদার পরিবারকে। প্রথমে অমত করলেও শেষে দুই পরিবারের সিদ্ধান্তে গত ৯ মার্চ হাসপাতালের কেবিনেই তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। আর হাতে হলুদের দাগ না কাটতেই সবাইকে শোকে ভাসিয়ে দিয়ে পরপারে স্থান করে নিলেন ফাহমিদা।

After Related Post