৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মুরাদনগরে ৪’শ পরিবার পেল শীতবস্ত্র

নগর বাংলা২৪ ডট কম:
১৪৩
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এফবিসিসিআই এর সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় উপজেলা ত্রান শাখার অর্থায়নে মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অসহায়, গরীব ও হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা সদরের ধনীরামপুর খেলার মাঠ প্রাঙ্গনে সদর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় ৪’শ অসহায়, গরীব ও হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়।

বিতরণকালে আরো উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হারুন-অর-রশিদ, বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, ইউপি সচিব মোঃ রফিকুল ইসলাম, ইউপি সদস্য মনিরুজ্জামান, ইদ্রিস মিয়া, মহিলা ইউপি সদস্য শাহিনুর আক্তার, ডি.ডি.এস.ওয়াই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামিউল কবির, সাবেক ইউপি সদস্য কবির হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোঃ বিল্লাল হোসেন, মো: সগির হোসেন, সাইদুল সরকার, আবু কালাম সওদাগর, হুমায়ুন সরকার, নুরুল ইসলাম, সারোয়ার হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন বলেন, “স্থানীয় সংসদ সদস্য আলহাজ¦ ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ মহোদ্বয়ের নিদের্শনায় প্রতিবছরের ন্যায় এই বছরও আমাদের এই শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে ধারাবাহিকতা অব্যাহত রেখেছি। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য সকলের কাজ করা উচিত”।

After Related Post