৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

মুরাদনগরে রাষ্ট্রীয় মর্যাদায় সমাহিত হলেন মুক্তিযোদ্ধা খোরশেদ আলম

৫০
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট হাজী মোঃ খোরশেদ আলম চৌধূরীর দাফন রাষ্টীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি মুরাদনগর উপজেলা সদরের কলেজ পাড়া চৌধূরী বাড়ীর মৃত আব্দুল কাদের চৌধূরীর ছেলে।

বৃহস্পতিবার দুপুর ২টায় উপজেলা সদরের বড় মাদ্রামা মাঠে এই বীর মুক্তিযোদ্ধার জানাজা অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে মুরাদনগর উপজেলা প্রশানের পক্ষ থেকে সহকারি কমিশনার (ভ’মি) সাইফুল ইসলাম কমল এর নেতৃত্বে এই বীর মুক্তিযোদ্ধকে গার্ড অব অনার প্রদান করা হয়। জানাজা শেষে ক্যাপ্টেন এস কে এম সাদমান হোসেন এর নেতৃত্বে কুমিল্লা ক্যান্টেরমেন্ট সেনাবাহিনীর একটি চৌকস টিম জাতির এই সূর্য সন্তানকে গার্ড অব অনার প্রদান করে। পরে বীর মুক্তিযুদ্ধা খোরশেদ আলমকে মুরাদনগর কেন্দ্রিয় কবরস্থানে দাফন করে বিদায়ী সালাম প্রদান করে সেনাবাহিনীর টিম।

পরিবারিক সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোরে তিনি অসুস্থতা বোধ করলে পরিবারের লোকজন তাকে দ্রুত মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে ভোর ৬ টায় চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই মৃত্যুবরন করেন।

মৃত্যুকালে খোরশেদ আলম স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুনীগ্রাহী রেখে গেছেন। মহান এই মুক্তিযোদ্ধার মৃত্যুতে শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছেন তার এক সময়ের রণাঙ্গনের সাথীরা ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

After Related Post