২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মুরাদনগরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

নগর বাংলা২৪ ডট কম:
৯০
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে যথাযোগ্য মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩১বার তপোধ্বনির মধ্য দিয়ে দিবসটির কার্যক্রম শুরু হয়। পরে কেন্দ্রীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ এর মধ্য দিয়ে বীর শহীদের প্রতি প্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগ, অতিরিক্ত পুলিশ সুপারের কার্যাল, মুরাদনগর থানা, বাঙ্গরা বাজার থানা, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের মানুষ।

পরে সকাল ৮ টায় উপজেলা সদরের ডি.আর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে জাতীয় পতাকা উত্তোলন এবং কুচকাওয়াজে সালাম প্রহণ করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ, উপজেলা পরিষদের চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর, উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ, মুরাদনগর থানার অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান ও বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার।

Girl in a jacket
এ সময় পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস, বিএনসিসি, গ্রাম পুলিশ সদস্যরা কুচকাওয়াজে অংশ গ্রহণ করেন।

এছাড়া বেলা ১১টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দেয়া এবং বিকাল থেকে বিভিন্ন প্রতিয়োগীতা, পুরস্কার বিতরন ও সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানসহ দিনব্যাপী যথাযোগ্য মর্যাদায় দিবসটি উৎযাপন করেছে উপজেলা প্রশাসন। তবে করোনাভাইরাসের প্রভাবের কারণে স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে করা হয়েছে সব আয়োজন।

After Related Post