৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

মুরাদনগরে ভ্রাম্যমাণ আদালতে ৬ টি ট্র্যাক্টর জব্দ ও জরিমানা

১৪৭
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতে প্রায় ৩২০ ঘনফুট মাটিসহ ৬টি ট্র্যাক্টর জব্দ করেছে ভ্রাম্যমান আদালত।

সোমবার বিকেলে উপজেলার সাতমোড়া, পৈয়াপাথর, ধামঘর, নয়াকান্দি ও শুশুন্ডা এলাকায় এ অভিযান পরিচালনা করেন মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কমল। এসময় ট্র্যাক্টর জব্দের পাশাপাশি গোমতী নদীর বেড়িবাধ সংলগ্ন কৃষি জমিতে মাটি কাটার অপরাধে ট্র্যাক্টর চালক ও শ্রমিক সহ মোট ১২জনকে ২৩হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়।

মুরাদনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম কমল বলেন, নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আগামীতে এ অভিযান অব্যাহত থাকবে।

After Related Post