৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
একাত্তরে মানবতাবিরোধী অপরাধের মামলায় মৃত্যু দন্ডাদেশ প্রাপ্ত পলাতক আসামি আব্দুল মজিদ গ্রেফতারকুমিল্লার নতুন সিভিল সার্জন ডাঃ নাছিমা আকতারমুরাদনগরে কৃষক খোকন মিয়া হত্যার প্রধান আসামী কারাগারে মো. হাবিবুর রহমানকুবিতে নেত্রকোনা এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণদের বিদায় অনুষ্ঠিতনোয়াখালীতে পাওনা টাকা চাইতে গিয়ে ধর্ষণের শিকার নারীদেশের প্রথম পাতালরেল নির্মাণের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রীকুমিল্লার হোমনায় দড়িচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণকুমিল্লার হোমনায় ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুই মাদক কারবারি আটককুমিল্লার হোমনায় শিক্ষার্থীদের মাঝে শীত বস্ত্র বিতরণ করেন মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংককুমিল্লার হোমনায় উপজেলা প্রশাসন পাবলিক লাইব্রেরি উদ্বোধন

মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজনের মৃত্যু

১২৭
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মহসিন সরকার (৫৫) নামের একজনের মৃত্যু হয়েছে। বুধবার সকালে উপজেলার জাহাপুর ইউনিয়নের সাতমোড়া গ্রামের গোমতী বেড়িবাঁধের ভিতরে এ দূর্ঘটনা ঘটে। নিহত মহসিন সরকার সাতমোড়া গ্রামের মৃত লতিফ মাষ্টারের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গোমতী বেড়িবাঁধের ভিতরে তার কয়েকটি কলাবাগান রয়েছে। বাগানে পানি দেওয়ার জন্য গোমতী নদী থেকে পানি তোলার জন্য অস্থায়ীভাবে একটি মটর মেশিন বসানো হয়। বুধবার ভোরে বাগানের ভিতরে থাকা ২৩০ ভোল্টের বৈদ্যুতিক খুটি থেকে সেই মটর মেশিনে বাঁশ দিয়ে অবৈধভাবে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পড়ে থাকে। গ্রামের এক মহিলা জমিতে ঘাস কাটতে গিয়ে মহসিন সরকারকে বৈদ্যুতিক তারের সাথে পেঁচিয়ে পড়ে থাকতে দেখে এলাকাবাসীকে খবর দেয়।

এলাকাবাসী বিদ্যুৎ অফিসের সহায়তায় তাকে সেখান থেকে মৃত উদ্ধার করে। মুরাদনগর থানার অফিসার ইনচার্জ সাদেকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

After Related Post