২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মুরাদনগরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন অনুষ্ঠিত

নগর বাংলা২৪ ডট কম:
৯১
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে বাংলাদেশ সেনাবাহিনী কুমিল্লা সেনানিবাসের এরিয়া সদর দফতরের আয়োজনে উপজেলা প্রশাসনের বাস্তবায়নে এ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলার সকল দফতর ও ইউনিয়ন থেকে প্রায় ৫ শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করে।

উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ এর সভাপতিত্বে ম্যারাথন দৌড় প্রতিযোগিতার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর।

উপজেলা পরিষদের সার্বিক সহযোগিতায় সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগিতা শুরু করে আল্লাহু চত্বর হয়ে উপজেলা সদরের দিলালপুর এলাকা হয়ে দীর্ঘ ৫ কিলোমিটার পথ অতিক্রম করে আবার উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। এসময় ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় অংশ নিয়ে প্রথম স্থান অধিকার করে উপজেলা মৎস্য অফিসের স্টাফ মোঃ শাহপরান।

প্রতিযোগিতায় অংশগ্রহন করেন, বাংলাদেশ সেনাবাহিনীর ৪৪ পদাতিক ডিভিশনের ১৬ প্যারা ব্যাটেলিয়ন ক্যাপ্টেন মোঃ মইনুল ইসলাম, উপজেলা সহকারি কমিশনার (ভুমি) সাইফুল ইসলাম কমল, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ নাজমুল আলম, উপজেলা কৃষি কর্মর্কতা মাইনুদ্দিন আহমেদ সোহাগ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফৌজিয়া আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারভিন আক্তার, সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সায়মা আক্তার, সদর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক গাজিউল হক চৌধূরী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি তাজুল ইসলাম, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সূফি আহমেদসহ উপজেলা প্রসাশনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন স্কুল-কলেজ-মাদরাসার শিক্ষক-শিক্ষিকা ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রতিযোগীরা।

ম্যারাথনে ১ম হওয়া শাহপরান বলেন, আমি ৫ কিলোমিটার ম্যারাথন দৌড়ে অংশগ্রহন করে প্রথম হয়েছি। এতে আমি গর্বিত। সেনাবাহিনীর এমন আয়োজনে অংশগ্রহন করতে পেরে খুব ভালো লেগেছে।

After Related Post