৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মুরাদনগরে করোনা মোকাবেলায় পুলিশের সচেতনতামূলক র‌্যালী ও মাস্ক বিতরন

নগর বাংলা২৪ ডট কম:
৭৫
header

মুরাদনগর প্রতিনিধি।।

“মাস্ক পরার অভ্যেস, করোনা মুক্ত বাংলাদেশ” এই শ্লোগানকে সামনে রেখে করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় মাস্ক ব্যবহারে মানুষের মাঝে জনসচেতনতা সৃষ্টিতে র‌্যালী, পথসভা ও মাস্ক বিতরণ করেছে মুরাদনগর থানা পুলিশ।

রবিবার সকালে বাংলাদেশ পুলিশের উদ্যোগে মুরাদনগর থানা প্রাঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে আল্লাহু চত্বরে এসে এক পথসভা করা হয়। পরে উপজেলার কোম্পানীগঞ্জ বাজার, বাখরনগর ও বাখরাবাদ বাজারে এলাকায় সাধারন মানুষকে মাস্ক ব্যবহারে আগ্রহী করতে পথসভা করা হয়। এসময় সাধারন মানুষ ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেন মুরাদনগর থানা পুলিশের সদস্যরা।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান, অফিসার ইনচার্জ মোঃ সাদেকুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবদুন নুর, সাব-ইন্সপেক্টর আবু হেনা মোহাম্মদ রেজা, সদর ইউপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, উপজেলা যুবলীগ নেতা হুমায়ুন কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, ছাত্রলীগের সাবেক যুগ্ম-আহবায়ক শরিফ খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন, সহ-সভাপতি মেজবাহ উদ্দিনসহ মুরাদনগর থানায় কর্মরত সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।।

After Related Post