৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মুরাদনগরে উন্নয়ন মেলায় প্রাথমিক শিক্ষা পরিবারের প্রথম স্থান অর্জন

নগর বাংলা২৪ ডট কম:
৬৯
header

মুরাদনগর প্রতিনিধি।।

কুমিল্লার মুরাদনগরে দুই দিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপ্তি হয়েছে। বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরনে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজ জনসাধারনের মাঝে তুলে ধরতে এবং ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগান্তকারী সাফল্য ও বিশেষ উদ্যোগগুলো জনগণের মাঝে ব্যাপক প্রচারের লক্ষে এ মেলার আয়োজন করে উপজেলা প্রশাসন। রোববার বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এক জমকালো সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমাপনী অনুষ্ঠান শেষে মেলায় অংশ নেওয়া বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেন অতিথিরা।

উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা (উত্তর) জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন।

প্রধান শিক্ষক জামাল উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আহসানুল আলম সরকার কিশোর।

এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সাইফুল ইসলাম কমল, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মর্কতা মোহাম্মদ নাজমুল আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মাইন উদ্দিন আহমেদ সোহাগ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা কবির আহমেদ, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফওজিয়া আকতার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পারবিন আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল হাই, পল্লী সঞ্চয় ব্যাংকের সমন্বয়কারী আফজালের রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক গাজীউল হক চৌধুরী, উপ-সহকারী কৃষি কর্মকর্তা সূফি আহমেদ প্রমূখ। মেলায় সরকারি-বেসরকারি ও বিভিন্ন দপ্তরের ৩৫ টি স্টল অংশ গ্রহণ করেন। আর এতে ১ম স্থানের পুরস্কারটি জয় করে নেয় উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার।

গত ২৭ মার্চ (রোববার) থেকে ‘বাংলাদেশের এক অনন্য অর্জন, স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ’ এ শ্লোগানকে সামনে রেখে দুই দিন ব্যাপী এ উন্নয়ন মেলা শুরু হয়।

After Related Post