৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

মুক্তাগাছায় ছাত্রলীগ নেতার ইফতার বিতরণ

৪২
header

পবিত্র রমজান উপলক্ষে কর্মহীন ও দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ করেছে মুক্তাগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শুভ চন্দ্র দে। শনিবার (২৪ এপ্রিল) বিকেলে পৌর শহরের বিভিন্ন পয়েন্টে প্রায় শতাধিক পথচারী, প্রতিবন্ধি, রিক্সাচালকসহ অসহায় দুস্থদের মাঝে এ ইফতার বিতরণ করা হয়।

সংস্কৃতি প্রতিমন্ত্রী কে.এম খালিদ এমপি ও পৌর মেয়র বিল্লাল হোসেন সরকারে নির্দেশনায় পৌর শহরের বাসষ্ট্যান্ড, নাপিতখোলা মোড়, দরগাহ্পাড়, মনিরামবাড়ীসহ বেশ কয়েকটি স্থানে এ ইফতার বিতরণ করা হয়।

এ সময় ছাত্রলীগ নেতা শুভ চন্দ্র দে বলেন, করোনার প্রকোপে সারাদেশে কঠোর লকডাউন চলছে। এর মাঝে পবিত্র মাহে রমজান মাসে অনেক অসহায় দুস্থ ও প্রতিবন্ধী যারা অত্যন্ত কষ্টে দিনাতিপাত করছে। স্থানীয় সংসদ সদস্য ও সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর নির্দেশে আমরা উপজেলা ছাত্রলীগ সব সময় গরীব অসহায় মানুষের পাশে ছিলাম এখনও আছি।
এর আগে গত বছর করোনা মহামারীর প্রথম ধাপে অসহায় ও দরিদ্রদের মাঝে বিভিন্ন সময় খাদ্যসামগ্রী ও সুরক্ষাসামগ্রীর সহায়তাও করেন তিনি।

After Related Post