৪ঠা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২১শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
ওভারটেক করতে গিয়ে ট্রাক-পিকআপ সংঘর্ষ, আহত ৩মেঘনার বুকে নতুন চর, স্বপ্ন সবুজ বিপ্লবেরকুমিল্লা হোমনার কৃতিসন্তান ডক্টর মনজুরুল ইসলাম বৃটেনের উলস্টার বিশ্ববিদ্যালয়ে যোগদানকুমিল্লার হোমনায় ইউএনও রুমন দে কে বিদায় সংবর্ধনা দিলেন স্কুল ও মাদ্রাসাকুমিল্লার বুড়িচংয়ে স্কুল ছাত্র রায়হান হত্যার প্রধান আসামি জামালপুর থেকে গ্রেফতারকুবিতে ইংরেজি বিভাগের নবীন বরণবই পৌঁছাতে দেরি হলে ওয়েবসাইট থেকে পড়ানোর পরামর্শঃ দীপু মনিনির্বাচন ছাড়া ক্ষমতায় আসা সম্ভব হবে নাঃ স্বরাষ্ট্রমন্ত্রীনোয়াখালীর চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকানমনোহরদীতে হাত-পা বাঁধা অটোরিকশাচালকের মরদেহ উদ্ধার

মাস্ক না পরে স্টলে আড্ডা, দুই কাউন্সিলরকে জরিমানা

৮৩
header

টাঙ্গাইলে মাস্ক ব্যবহার না করায় দুই কাউন্সিলরকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় তাদের মাঝে মাস্কও বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (১ এপ্রিল) দুপুরে বাসাইল বাজারে অভিযান পরিচালনা করে তাদের ৪০০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর হোসেন।
তারা হলেন-বাসাইল পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন ও ৯ নম্বর ওয়ার্ডের এরশাদ হোসেন। এসময় আরও তিনজন পথচারীকে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মনজুর হোসেন বলেন, ‘করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ও জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। আজও অভিযান চালানো হয়। এসময় মাস্ক ব্যবহার না করে দুই কাউন্সিলর স্টলে আড্ডা দিচ্ছিলেন। পরে তাদেরসহ পাঁচজনকে এক হাজার টাকা জরিমানা করা হয়। এসময় মাস্কও বিতরণ করা হয়।

জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

After Related Post