৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মানব সেবায় এগিয়ে আসুন ঐক্য পরিষদ” বুড়িচং শাখার ১১৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

নগর বাংলা২৪ ডট কম:
১৩৯
header

সকলের তরে সকলে আমরা প্রত্যেকে আমরা পরের তরে, এই স্লোগানে কুমিল্লার বুড়িচং উপজেলায় মানব সেবায় এগিয়ে আসুন ঐক্য পরিষদের ১শত ১৯ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।

কমিটির উপদেষ্টা হিসেবে আছেন মোঃ নসু মেম্বার, আবু তাহের সর্দার, মোঃ সোহেল মিয়া, মোঃ মুকবুল হোসেন, মোঃ কবির খাঁন, মোঃ জাকারিয়া খাঁন। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন আবদুল মতিন খাঁন, সাধারণ সম্পাদক নূরে আলম সাকিব, সিনিয়র সহ-সভাপতি আবু ইবনে সাহিদ, আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আরাফাত হোসেন রিয়াদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাছান সোহাগ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মেহেদী, প্রচার সম্পাদক আবদুল্লাহ আল মাসুদ, দপ্তর সম্পাদক শরীফুল ইসলাম, কোষাদক্ষ সুমন খাঁন, অর্থ সম্পাদক রুহুল আমিন, সহ-প্রচার সম্পাদক সাইফুল ইসলাম।

“মানব সেবায় এগিয়ে আসুন ঐক্য পরিষদ” বুড়িচং শাখা ২০১৬ সাল থেকে তাঁদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এটি একটি সেবা মূলক সংগঠন। সংগঠনের পক্ষ থেকে এলাকার গরীব অসহায়দের সাহায্য সহযোগীতা করা, করোনা কালীন সময়ে মাস্ক বিতরন, কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা প্রদান, গরীব মেধাবী শিক্ষর্থীদের শিক্ষা উপকরন বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ, চিকিৎসার জন্য নগদ অর্থ দিয়ে সহযোগীতা প্রদান, বাই-সাইকেল বিতরণসহ মানব সেবা মূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

After Related Post