৮ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৫শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
মুক্তিযুদ্ধ চলাকালে ধরে নিয়ে হত্যার দায়ে ২ জনের যাবজ্জীবনগৃহবধূকে ধর্ষণচেষ্টা, সাবেক আ’লীগ নেতার গোপনাঙ্গ কেটে হত্যাপ্রতারণা করে হাতিয়েছেন ৬ কোটি টাকা, গড়েছেন দোকান-ফ্ল্যাট ব্যবসাকুমিল্লায় ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতারকুমিল্লার ব্রাহ্মণপাড়ায় বিপদজনক হয়ে উঠছে সড়কে দাপিয়ে বেড়ানো অটোরিকশাকুমিল্লা বুড়িচংয়ে রাইস ট্রান্সপ্লান্টারে চারা রোপণ,কমে আসছে সময় ও খরচবুধবার এইচএসসি ও সমমান পরীক্ষার ফল প্রকাশনোবিপ্রবির ভারপ্রাপ্ত রেজিস্ট্রারের পদত্যাগসময় টিভির বার্তা প্রধাণের বিরুদ্ধে মামলার প্রতিবাদে কুমিল্লায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশকুমিল্লার চৌদ্দগ্রামে মহাসড়কের পাশ থেকে প্রতিবন্ধির মরদেহ উদ্ধার

মাইগ্রেশন মিডিয়া এ্যাওয়ার্ড-এ ভূষিত হওয়ায় চৌদ্দগ্রামে সাংবাদিক এমদাদ উল্যাহকে সংবর্ধনা

১৪৩
header

চৌদ্দগ্রাম প্রতিনিধি।।

মাইগ্রেশন মিডিয়া এ্যাওয়ার্ড-২০১৯-এ ভূষিত হওয়ায় চ্যারিটি অর্গানাইজেশন অব বাংলাদেশ(সিওবি) এর কেন্দ্রীয় মিডিয়া প্রধান সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহকে সংবর্ধনা দেয়া হয়েছে।

এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় কুমিল্লার চৌদ্দগ্রামের হোটেল অফ বিট মিলনায়তনে সিওবি’র উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের চেয়ারম্যান আনোয়ার হোসেন মোল্লা লিমন।

বক্তব্য রাখেন সংবর্ধিত সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ, সাংবাদিক হাসান মুহাঃ জহির, বেলাল হোসাইন, আনিসুর রহমান, মনোয়ার হোসেন, এম এ আলম, সিওবি’র সদস্য নাহিদুল ইসলাম ইমন, সৌদি আরব প্রবাসী কেআর সাইফুল, সাদ্দাম হোসেন। পরে সাংবাদিক মোঃ এমদাদ উল্যাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন উপস্থিত সিওবি’র নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে সংবর্ধিত সাংবাদিক মোঃ এমদাদ উল্যাহ বলেন, ‘পরিশ্রম ও দৃঢ় ইচ্ছাশক্তির মাধ্যমে সফলতা অর্জন সম্ভব। প্রত্যেক সাংবাদিকের উচিত-সমাজের অবহেলিত মানুষ ও রেমিটেন্সযোদ্ধা প্রবাসীদের অধিকার আদায়ে সংবাদ প্রকাশ করা। এতে করে সকলেই উপকৃত হবে’।

After Related Post