৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ
ব্রেকিং নিউজঃ
বঙ্গমাতার জীবনাদর্শ নারীদের অনুসরণ করতে বললেন প্রধানমন্ত্রীস্কুলছাত্রের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগবঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব পদক পেলেন ৫ নারীবঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লায় শিক্ষাবোর্ডের বৃক্ষরোপণ কর্মসূচি পালনকুমিল্লায় ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে দুই যুবককে আটককুমিল্লায় তেল প‌রিমা‌পে কারচূ‌পি; দুই ফি‌লিং স্টেশনকে দেড় লাখ টাকা জরিমানাকুমিল্লায় ১৪৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারি আটকজ্বালানি ও সারের দাম বৃদ্ধি উৎপাদনে প্রভাব ফেলবে নাঃ কুমিল্লায় কৃষিমন্ত্রীডেঙ্গু নিয়ন্ত্রণে সবার সচেতনতা প্রয়োজনঃ মেয়র আতিকআগুনে ঘর পুড়ে ছাই, শোকে বৃদ্ধার মৃত্যু

মাংস নিয়ে বাবার সঙ্গে রাগ করে ৭ বছরের শিশুর আ’ত্মহ’ত্যা

নগর বাংলা২৪ ডট কম:
৩৮
header

নগরবাংলা নিউজ ডেস্ক।।

যশোরের মনিরামপুরে মাংস খেয়ে ফেলায় বাবার ওপর অভিমান করে আ’ত্মহ’ত্যা করেছে বাপ্পি হোসেন (৭) নামে এক শিশু। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।

বাপ্পি উপজেলার হরিহরনগর ইউনিয়নের কায়েমকোলা গ্রামের আব্দুল মালেকের ছেলে। সে স্থানীয় একটি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র ছিল।

এ বিষয়ে বাপ্পির বাবা আব্দুল মালেক বলেন, ‘আজ সকালে ছেলেকে নিয়ে আমি খেতে বসি। ওরে দুই টুকরা মাংস দিয়ে আমি একটি হাড়সহ মাংস নিই। এতে ছেলে রাগ করে। তখন আমি ওরে বলেছি, ফ্রিজে মাংস আছে। তোমাকে রান্না করে দেবে। এরপর খাওয়া শেষে আমি শৌচাগারে যাই। ফিরে এসে ছেলেকে ডাকাডাকি করি। পরে দেখি ঘরের দরজা বন্ধ। জানালা দিয়ে দেখি মশারির দড়ি গলায় জড়িয়ে আমার ছেলে দাঁড়িয়ে আছে। ছেলের এ অবস্থা দেখে আমি চিৎকার দিলে পাশের বাড়ির নূরনবী নামে এক কিশোর এসে ভেন্টিলেটর দিয়ে উঠে ঘরের দরজা খুলে দেয়। ততক্ষণে আমার ছেলে না ফেরার দেশে চলে যায়।’

বাপ্পির মা মঞ্জুয়ারা বেগম জানান, তার ছেলে খুব রাগী ছিল। আজ সকালে মাংস খাওয়া নিয়ে বাপ্পি তার বাবার সঙ্গে রাগ করে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-ই-আলম সিদ্দীকি বলেন, বাপ্পি বাবা-মার একমাত্র ছেলে এবং খুবই অভিমানী ছিল। আজ সকালে খাবার খাওয়ার সময় মাংস কম হয়ে যাওয়ায় বাবার সঙ্গে রাগ করে সে। পরে ঘরের দরজা লাগিয়ে গলায় ফাঁস দেয়।

ওসি আরও বলেন, ঘটনার সত্যতা পাওয়ায় স্বজনদের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

After Related Post